whatsapp channel

গর্ভবতী অবস্থাতেই শুটিং করবেন করিনা কাপুর, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে অভিনেত্রী

সিনেমা কে একপ্রকার ভালবাসেন করিনা কাপুর খান। তাই যখন প্যাশনের প্রসঙ্গ আসে তখন কোন কিছুর সঙ্গেই কম্প্রোমাইজ করতে চাননা অভিনেত্রী। বিশেষত গোপনীয়তা একদমই পছন্দ করেন না অভিনেত্রী। তাইতো তৈমুর হওয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সিনেমা কে একপ্রকার ভালবাসেন করিনা কাপুর খান। তাই যখন প্যাশনের প্রসঙ্গ আসে তখন কোন কিছুর সঙ্গেই কম্প্রোমাইজ করতে চাননা অভিনেত্রী। বিশেষত গোপনীয়তা একদমই পছন্দ করেন না অভিনেত্রী। তাইতো তৈমুর হওয়ার সময়েও চুটিয়ে অভিনয়, ফটোশ্যুট করেছিলেন করিনা।

Advertisements

বেবি বাম্প নিয়ে বরাবর সোশ্যাল মিডিয়া ও ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। মাতৃত্বকে বহাল তবিয়তে উপভোগ করেছেন করিনা। তাই এইবারেও বেবি বাম্প নিয়ে ছুটে গেলেন দিল্লি ‘লাল সিং চাড্ডা’র সেটে। এই সিনেমায় দেখা যাবে আমির খানকে। এই বছর ডিসেম্বরে এই সিনেমা রিলিজের কথা ছিল, কিন্তু করোনা আবহয়ে সবই পিছিয়ে যায়। তাই ২০২১ এর ডিসেম্বরে এই সিনেমা রিলিজ হবে।

Advertisements

অদ্বৈত চন্দন পরিচালিত আমির খান প্রোডাকশনস এবং ভায়াকম ১৮ মোশন পিকচার্সের প্রযোজনায় নির্মিত লাল সিং চাড্ডা হল একটি কমেডি-নাটক। যেখানে মুখ্য ভুমিকায় থাকবেন আমির খান ও করিনা কাপুর খান।

Advertisements

সদ্য ৪০ এ পা ফেলা অভিনেত্রী এখনও প্রায় ৩-৪ মাসের অন্ত্বসত্বা। তাই তড়িঘড়ি শুটিঙ্গের কাজ শেষ করে নিতে চাইছেন অভিনেত্রী। এরপর বেবিবাম্প বেশি করে প্রকাশ পেলে তা চরিত্রে সমস্যা তৈরি হতে পারে। তবে নায়িকা বেবি বাম্প নিয়ে শ্যুটিং করলেও ছবির সামঞ্জস্য বজায় রাখতে তা VFX বা ভিজুয়াল এফেক্টস দিয়ে মুছে ফেলা হবে । কারণ এ ছাড়া আর বিকল্প কোনও পথ নেই। নিজস্ব ব্যক্তিগত বিমানে চেপেই সপরিবারে উড়ে গেছেন দিল্লি। আপাতত ওখানেই চলবে ছবির পরবর্তী শ্যুটিং।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media