BollywoodHoop Plus

রাজনীতির ময়দানে দীপিকা-করিনা! প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ দুই অভিনেত্রী

বলিউডে বহু অভিনেতা-অভিনেত্রী আছেন যারা অভিনয়ের জীবন থেকে বিরতি নেওয়ার পর রাজনীতির ময়দানে পা বাড়িয়েছেন। অনেকে অভিনয় জীবনে থাকাকালীনও রাজনীতিতে অংশগ্রহণ করেছেন। অমিতাভ, হেমা, জয়া, শত্রুঘ্ন থেকে শুরু করে বলিউডের তাবড় তাবড় অভিনেতারা এখন রাজনীতিবিদ নামেও পরিচিত। এবারে রাজনীতির মঞ্চে মুখ খুললেন বলিউড ডিভা করিনা কাপুর খান ও দীপিকা পাড়ুকোন।

ভাবছেন করিনা এখন অন্তঃসত্ত্বা, কীভাবে সম্ভব! অন্যদিকে দীপিকা কিছুদিন আগেই এনসিবি জেরায় নাজেহাল। দুজনের পক্ষেই রাজনীতিতে আসা সম্ভব নয়, কিন্তু এরপরেও দেশের স্বার্থে প্রধানমন্ত্রীর প্রশংসায় সরব হলেন এই দুই অভিনেত্রী। কিছুদিন আগেও কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলায় করিনা ট্রোলিং এর শিকার হয়েছিলেন, অন্যদিকে দীপিকার জেএনইউতে যাওয়া নিয়ে অন্যরকম মন্তব্য করলেন কানহাইয়া কুমার। সাধারণ মানুষেরা দীপিকা বা করিনার রাজনৈতিক কোন মন্তব্য নিয়ে কখনোই খুশি ছিলেন না। কিন্তু এই প্রথম দুই অভিনেত্রী প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইট করে ফেললেন।

করিনার কথায়, বিমান ওড়ানো থেকে শুরু করে প্রজাতন্ত্র দিবসের (Republic Day) প্যারেড, সর্বক্ষেত্রেই দেশের মহিলারা এগিয়ে যাচ্ছেন। কোনও ভয়, ভীতি দেশের মেয়েদের (দেশ কি বেটি) আর আটকে রাখতে পারছে না। নতুন ভারত তৈরি করতে এ দেশের মেয়েরা ক্রমশ এগিয়ে যাচ্ছে। দীপিকার কথায়, নতুন ভারত গড়তে দেশের মেয়েরা ক্রমশ এগিয়ে যাচ্ছেন এবং নিজেকে পরিবর্তন করলে গোটা বিশ্বের পরিবর্তন হবে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী মোদীর ‘মন কি বাত’ অনুষ্ঠানের পর সরব হন এই দুই অভিনেত্রী। রবিবার মন কি বাত অনুষ্ঠানে, মেয়েদের উন্নতি নিয়ে কথা বলেন এবং মেয়েদের সব কাজে এগিয়ে আসতে হবে বলে বার্তা দেন নরেন্দ্র মোদী। ভারতে নারী জাতির উত্থানের জন্য এদিন প্রধানমন্ত্রী বেশ কিছু বক্তব্য রাখেন যা দীপিকা এবং করিনাকেও উদ্বুদ্ধ করে। এরপরেই দুজন অভিনেত্রী তাঁদের মতামত পেশ করেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles