whatsapp channel

বিয়ের এক বছরের মধ্যেই পরিবারে নতুন সদস্য, ‘সদ্যোজাত’র সঙ্গে আলাপ করালেন অঙ্কিতা-প্রান্তিক

অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty) এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায় (Prantik Banerjee), টলিপাড়ার এই জুটি বেশ জনপ্রিয় দর্শকদের মাঝে। দুজনেই যথেষ্ট দক্ষ অভিনেতা অভিনেত্রী। সিরিয়াল থেকে ওয়েব সিরিজে তাঁদের অভিনয় নজর কেড়েছে দর্শকদের।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty) এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায় (Prantik Banerjee), টলিপাড়ার এই জুটি বেশ জনপ্রিয় দর্শকদের মাঝে। দুজনেই যথেষ্ট দক্ষ অভিনেতা অভিনেত্রী। সিরিয়াল থেকে ওয়েব সিরিজে তাঁদের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। গত বছর হঠাৎ করেই দুজনের বিয়ের খবর এসে পৌঁছায়। বছরের একেবারে প্রথম দিনই ছিমছাম ভাবে পাহাড়ের কোলে ছোট্ট অনুষ্ঠান করে বিয়ে সেরে নেন অঙ্কিতা প্রান্তিক। দুজনেই আপাদমস্তক সাদা পোশাকে ছক ভাঙা বিয়ে করেছিলেন। দর্শকরাও অবাক হয়ে গিয়েছিলেন এই খবরে।

Advertisements

বিয়ের এক বছর কাটতেই আবারো এক সুখবর দিলেন অঙ্কিতা প্রান্তিক। নতুন সদস্যের আগমন হয়েছে তাঁদের পরিবারে। দুই থেকে তিন হয়েছেন তাঁরা। না, নিজে সন্তানের জন্ম দেননি অভিনেত্রী। এক সদ্যোজাত কাঠবিড়ালিকে বাড়িতে নিয়ে এসেছেন তাঁরা। সবে মাত্র লোম উঠতে শুরু করেছে খুদের। তাকে ড্রপারে করে দুধ খাওয়ানো থেকে শুরু করে সমস্ত যত্ন একসঙ্গে করছেন দম্পতি। অঙ্কিতা প্রান্তিকের হাতের তালুতে চড়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছে পুঁচকে। কখনো আবার অভিনেত্রীর নাকে আদর করে চেটে দিচ্ছে, আবার কখনো ঘরে সাজানো গাছের ছোট ডাল বেয়ে চড়ার চেষ্টা করছে। খুদে সদস্যকে নিয়েই এখন মেতে রয়েছেন অঙ্কিতা প্রান্তিক।

Advertisements

বিয়ের এক বছরের মধ্যেই পরিবারে নতুন সদস্য, 'সদ্যোজাত'র সঙ্গে আলাপ করালেন অঙ্কিতা-প্রান্তিক

Advertisements

তাঁদের এই মিষ্টি ভিডিও দেখে কমেন্ট করেছে অনেকেই। অভিনেত্রী অনন্যা সেনগুপ্ত লিখেছেন, ‘ওলে বাবা কী ছোট্ট বেবি’। ঊষসী সেনগুপ্ত লিখেছেন, ‘আমারও একটি কাঠবিড়ালি পোষার ইচ্ছা ছিল। কী মিষ্টি!’ কমেন্ট করেছেন সৃজিত পত্নি রাফিয়াথ রশিদ মিথিলাও। কমেন্ট বক্স থেকেই জানা গিয়েছে, এই পুঁচকে ছানাটি গাছ থেকে পড়ে গিয়েছিল। দম্পতি দেখতে পেয়ে তাকে বাড়িতে নিয়ে আসে। অঙ্কিতা প্রান্তিকের যত্নে এখন সুস্থ আছে খুদে।

Advertisements

প্রসঙ্গত, সিরিয়ালের বেশ নামী মুখ অঙ্কিতা এবং প্রান্তিক। বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তাঁরা। বর্তমানে লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি সিরিয়াল ‘ঝনক’এ দেখা যাচ্ছে অঙ্কিতাকে। অন্যদিকে প্রান্তিক এই মুহূর্তে মন দিয়েছেন ওয়েব সিরিজে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই