whatsapp channel

Rachna Banerjee: সিনেমা না করেও বিলাসবহুল জীবনযাপন, ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে রচনার আয় কত জানেন!

টলিউডের সর্বকালের সবথেকে সেরা এবং সফল নায়িকাদের কথা উঠলে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) নাম থাকবে সেটা বলার অপেক্ষা রাখেন না। একটা সময় একসঙ্গে ওড়িশা এবং বাংলা ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়িয়েছেন তিনি।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের সর্বকালের সবথেকে সেরা এবং সফল নায়িকাদের কথা উঠলে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) নাম থাকবে সেটা বলার অপেক্ষা রাখেন না। একটা সময় একসঙ্গে ওড়িশা এবং বাংলা ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। দুই ইন্ডাস্ট্রিতেই রচনার জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। বিশেষ করে টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে রচনার জুটি ছিল দর্শকদের বিশেষ প্রিয়। তাঁদের সিনেমা মুক্তি পাওয়া মানেই হয়ে যেত হাউসফুল।

Advertisements

অন্তত সাত আট বছর আগে পর্যন্তও বড়পর্দায় দেখা গিয়েছে রচনাকে। বেছে বেছে হাতে গোনা একটি দুটি ছবিতে অভিনয় করতেন তিনি তখন। কিন্তু এখন সেটাও বন্ধ। পুরোপুরি ছোটপর্দায় পাকা হয়ে গিয়েছেন রচনা। দীর্ঘ এক দশক ধরে ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বই তিনি সামলে আসছেন দক্ষতার সঙ্গে। এখন রচনাকে ছাড়া দিদি নাম্বার ওয়ান অসম্পূর্ণ। রোজ তাঁকে টিভির পর্দায় দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা।

Advertisements

Rachna Banerjee: সিনেমা না করেও বিলাসবহুল জীবনযাপন, 'দিদি নাম্বার ওয়ান' থেকে রচনার আয় কত জানেন!

Advertisements

উপার্জন মন্দ হয় না রচনার। অভিজাত আরবানা আবাসনে বাস তাঁর। সিনেমা থেকে দূরে থেকেও করেন বিলাসবহুল জীবনযাপন। দিদি নাম্বার ওয়ান থেকে রচনার আয় কত জানেন? ইন্টারনেটে ঢুঁ মারলে জানা যখন, দিদি নাম্বার ওয়ান এর এক একটি পর্ব পিছু আনুমানিক ১-২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন অভিনেত্রী। যদিও এ তথ্য কতদূর সত্যি তা যাচাই করা যায়নি। শুধু দিদি নাম্বার ওয়ান নয়, রোজগারের আরো মাধ্যম রয়েছে রচনার।

Advertisements

নিজস্ব ব্যবসা রয়েছে তাঁর। শাড়ির ব্যবসা কয়েক বছর আগেই শুরু করেছিলেন তিনি। নতুন যোগ হয়েছে বিউটি প্রোডাক্টের ব্যবসা। এছাড়া বিভিন্ন বিজ্ঞাপন, সোশ্যাল মিডিয়া থেকেও আয় হয় তাঁর। পাশাপাশি নানান জায়গায় শো করতে যান রচনা। সেখান থেকেও একটা বড় অঙ্কের টাকা রোজগার হয় তাঁর। ব্যক্তিগত জীবনেও সমস্ত দায়িত্ব এক রকম একা হাতেই সামলাচ্ছেন রচনা। ছেলে রৌণককে একা বড় করে তুলেছেন তিনি। স্বামীর সঙ্গে ডিভোর্স তাঁর হয়নি বটে। তবে এক ছাদের তলায় থাকেন না তাঁরা। ছেলের সঙ্গে মাঝে মধ্যেই সময় কাটান রচনার স্বামী। তবে মায়ের সঙ্গেই থাকে রৌণক।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই