Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ঘেমে নেয়ে গেলেও শুভ্রজিতের সঙ্গেই সময় কাটাচ্ছেন শ্রাবন্তী!

পুজো প্রায় দোরগোড়ায় এসেই পড়ল বলে। আর দিন কয়েক পরেই মহালয়া। আর তারপরেই বেজে যাবে পুজোর বাদ্যি। সকলেই এখন ব্যস্ত পুজোর শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) দিন কাটছে অন্য ভাবে। তিনি আপাতত ব্যস্ত নিজের আগামী ছবির শুটিং নিয়ে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে ‘দেবী চৌধুরানী’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। আপাতত তারই প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

মাঝে কাজের পরিমাণ অনেকটা কমিয়ে এনেছিলেন তিনি। তবে আগামীতে বেশ কয়েকটি উল্লেখযোগ্য প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। এর মধ্যে অন্যতম দেবী চৌধুরানী। টলিউডে এই প্রথম এত বড় মাপের একটি প্রোজেক্ট হচ্ছে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই।

শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তিনটি ছবিতেই তাঁর সঙ্গে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তাঁর পরনে টিশার্ট এবং জিম প্যান্ট। ছোট চুল টেনে বাঁধা পনিটেল করে। প্রতিটি ছবিতেই ঘেমে স্নান শ্রাবন্তী। দেখেই বোঝা যাচ্ছে, রীতিমতো পরিশ্রম করতে হচ্ছে তাঁকে। ছবিগুলি শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘ভাল ছাত্রী’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে আরো লিখেছেন, ‘দেবী চৌধুরানী’ এবং ‘জয় ভৈরবী’।

উল্লেখ্য, মাস কয়েক আগে পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে শ্রাবন্তীর ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে মাথাচাড়া দিয়ে উঠেছিল গুঞ্জন। হঠাৎ করেই খবর ছড়িয়েছিল, এবার নাকি এই পরিচালকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। কিন্তু তাঁরা দুজনেই সপাটে উড়িয়ে দেন যাবতীয় গুঞ্জন। এমনকি বিষয়টি নিয়ে বেশ রেগে যেতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ফলতঃ মাঝে কিছুদিন ধামাচাপা পড়েছিল গুঞ্জন। তবে এবার পরিচালক এবং অভিনেত্রীর এই ছবিগুলি নতুন করে ধুনো দিয়েছেন জল্পনার আগুনে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই