Hoop PlusTollywood

সৌমিতৃষাকে নিয়ে ব্যস্ত দেব, নতুন সফরে পাড়ি দিলেন জিৎ-রুক্মিণী

গত বছর জিৎ (Jeet)-এর জন্মদিনে তাঁর নতুন ফিল্ম ‘ব্যুমেরাং’-এর ঘোষণা হয়েছিল। জিৎ -এর প্রযোজনায় তৈরি এই ফিল্মের শুটিং হওয়ার কথা ছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। কিন্তু ‘চেঙ্গিজ’-এর সর্বভারতীয় স্তরে মুক্তির কারণে তা পিছিয়ে যায়। শোনা গিয়েছিল, খুব শীঘ্রই রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) জুটি বাঁধতে চলেছেন জিৎ-এর সাথে। সব জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার জিৎ-এর প্রযোজনা সংস্থার অফিসে রুক্মিণী ও জিৎ-এর হাতে শুভ মহরৎ হল ‘ব্যুমেরাং’-এর । সেই ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করেছেন জিৎ।

এদিন জিৎ মাল্টিকালার প্রিন্টেড শার্ট ও নীল ডেনিম পরলেও রুক্মিণীর পরনে ছিল হালকা গোলাপি রঙের শাড়ি ও ব্লাউজ। যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন নায়ক-নায়িকা। এ প্রথমবার একসাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তাঁরা। ‘ব্যুমেরাং’ পরিচালনা করছেন শৌভিক কুন্ডু (Shoubhik Kundu)। ফিল্মের কাহিনীতে রয়েছে কমেডি ঘরানার মিশেল। জিৎ ও রুক্মিণী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন আরও একটি জুটি, সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya) ও দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)। ‘ব্যুমেরাং’-এর কাহিনীতেও রয়েছে বাবা-মেয়ের গল্প, তবে তা একটু অন্য ভাবে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এর আগে দেবচন্দ্রিমার চরিত্রের প্রস্তাব গিয়েছিল সৌমিতৃষার কাছে। কিন্তু সেই সময় তিনি অসুস্থ ছিলেন। তাছাড়া শুটিং শিডিউলও ছিল অন্যরকম। ফলে সৌমিতৃষা প্রস্তাবটি ফিরিয়ে দেন। তাঁর পরিবর্তে দেবচন্দ্রিমাকে নেওয়া হয় এই চরিত্রে। চরিত্রের ধাঁচ পাশ্চাত্য। ফলে শর্ট ড্রেস ও হাই হিল এই চরিত্রের সাজের অঙ্গ। ‘ব্যুমেরাং’ নিয়ে এর বেশি কিছু খোলসা করতে নারাজ শৌভিক।

এই ফিল্মের চিত্রনাট্য ও সংলাপ তিনিই লিখেছেন। তাঁকে সাহায্য করেছেন সুগত সিনহা (Sugata Sinha)। ফিল্মের ডিওপি মানস গঙ্গোপাধ্যায় (Manas Ganguly)। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ব্যুমেরাং’-এর শুটিং।

whatsapp logo