BollywoodHoop Plus

Janhvi Kapoor: টাইট পোশাকে জিমে গিয়ে ঘাম ঝরালেন জাহ্নবী কাপুর

শ্রীদেবী আর বনি কাপুরের মেয়ে হিসাবে এখন বলিউডে অসাধারণ কাজ করছেন জাহ্নবী কাপুর। হবে নাই বা কেন, যার মা শ্রীদেবী সেই মেয়েই সুন্দর হবে, এটাই তো স্বাভাবিক সুন্দর অভিনয়ের জোরে তিনি সকলের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি দেখা গেল, তাকে অসাধারণ লুকে, ব্লাউজ ছাড়াই শুধুমাত্র শাড়ি পরে তিনি সহকারীর মন জয় করেছেন। অসাধারণ ছিপছিপে চেহারা তার শাড়িই যেন একেবারে গায়ের সঙ্গে লেপটে রয়েছে, শরীরের প্রতিটা ভাঁজ সুস্পষ্ট হয়ে উঠেছে। বেজ কালারের শাড়িতে তাকে অসাধারণ সুন্দর লাগছে, তার সঙ্গে অসাধারণ হয়েছে, তার মেকআপ। মেকআপ এর মধ্যে চোখের মেকআপ নিয়ে অবশ্যই কথা বলতে হয়, নজর কাড়া চোখের মেক আপের সেজেছেন তিনি। মেকআপ বলতে গিয়ে সর্বপ্রথম তার মুখে যেটি চোখে পড়বে, সেটি হলো অসাধারণ নাকছাবি, তা নাকছাবির ডিজাইনটি কিন্তু যে কোন মহিলার চোখে পড়ে যাবে।

তবে এত সুন্দর ত্বক আর চুল যেমন জ্বিনগত তেমনই তা তো মেন্টেন করতে হয় মেইনটেইন করার জন্য তিনি কি করেন তার instagram এ গিয়ে যদি একটু চোখ ফেরান তাহলে দেখতে পারবেন নিয়মিত শরীর চর্চা করেন তিনি। রীতিমতন ঘাম ঝরালেন নায়িকা। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়েছেন এত সুন্দর চেহারার রহস্য তাহলে নিয়মিত শরীর চর্চা।

মা সুন্দরী ছিলেন তাই মেয়ে সুন্দরী হবেন সেটাই স্বাভাবিক কিন্তু সুন্দর চেহারাকে তো ধরে রাখতে হয় তার জন্য প্রয়োজন উপযুক্ত শরীর চর্চা এবং ঠিকঠাক মতন সুষম খাবার খাওয়া। সবকিছু মেনটেইন করেন তাইতো তিনি এত সুন্দরী। সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেল টাইট সাদা রংয়ের পোশাক পরে তিনি জিমে ভীষণভাবে ব্যস্ত তার শরীর চর্চা করতে। চুল বেঁধে নিয়েছেন আঁটোসাটো করে। সাথে করেছেন হালকা মেকআপ। যাতে করে চুল কোনভাবেই না তার কাজে বাঁধা দেয়।

ছবিটি সোশ্যাল মিডিয়ার দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আর হবে না। হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন কমেন্টে প্রত্যেকেই কিন্তু প্রশংসা করেছেন, আপনি যদি মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক