BollywoodHoop Plus

বিয়েবাড়ি গিয়ে তান্ডব শুরু করলেন নেহা কক্কর, ‘আঁখ মারে’ গানে কুপোকাত অতিথিরা

এতদিন জানতেন নেহা কক্কর মানেই স্টেজে আগুন ধরানো পারফরম্যান্স। যেদিন থেকে দিলবর গানে নিজেকে প্রকাশ করেছেন সেদিন থেকে নেহার জনপ্রিয়তা তুঙ্গে। নেহা মাত্র চার বছর বয়সে গান গাওয়া শুরু করেন, তখন তিনি বিভিন্ন পূজার অনুষ্ঠানে গান গাইতেন। একাদশ শ্রেণিতে পড়াকালীন ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় মৌসুমে অংশগ্রহণ করেন। নেহা ২০১৩ সালে ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ” গানে কণ্ঠ দেন, এরপর ২০১৪ সালে তিনি কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা” গানে কণ্ঠ দেন। ব্যাস আর কে পায় তাকে, একটা ছোট্ট খাট্ট মেয়ে রাতারাতি ফেমাস হয়ে যায়। এদিকে নেহার দাবি, বলিউডে গান গেয়ে নাকি তাঁর পকেটে এক টাকাও ঢোকে না, যা ইনকাম করেন তার সবটাই আসে লাইভ শো করেই। লাইভ কনসার্ট, লাইভ শো করে রোজগার যে খারাপ হয় না, সে কথা অকপটেই স্বীকার করে নিয়েছিলেন এই গ্ল্যামারাস গায়িকা।

এবার আসি নেহার নাচ প্রসঙ্গে। আরে মশাই যিনি অমন ধারালো বিটে গাইতে পারেন তিনি নাচতে পারবেন না! এও কখনো সম্ভব নাকি! নেহার গান আপনি শুনে থাকলে আপনার শরীরও দুলবে। তাই নেহাও এবার তার শরীর দুলিয়ে নিলেন নিজের গানের ঝটকায়। এই মুহূর্তে নেট দুনিয়া দাপিয়ে বেড়ানো এই গ্ল্যামারাস গায়িকা এখন বিয়ে বাড়িতেও নিজের ক্যারিশ্মা বিছিয়ে দিচ্ছেন।

সম্প্রতি, দিল্লিতে একটি বিয়ে বাড়িতে গিয়ে ‘লরকি আঁখ মারে’ গানে নাচলেন নেহা। গায়িকার অমন নাচ দেখে কুপোকাত অতিথিরা। মিউজিকের বিটে নিজের গানেই নাচলেন তিনি। দেখুন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

প্রসঙ্গত, বিষ বছরেই পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা। এরপর গুছিয়ে সংসার করছেন গায়িকা। বিয়ের পুরো পর্ব মেটাতে তার সময় লেগেছে টানা এক মাস। এরপরেই ইন্ডিয়ান আইডলের বিচারক হয়ে ফিরে যান। ইতিমধ্যে দুটি নতুন গানে পারফরম করে ফেলেছেন তিনি। একদিকে মিউজিক জগত, অন্যদিকে সংসার সবই চুটিয়ে করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles