BollywoodHoop Plus

Ankita Dave: চেনেন কি হটশটস অভিনেত্রী অঙ্কিতা দাভেকে! হটনেসে বুঁদ সোশ্যাল মিডিয়া

ওটিটি বর্তমানে দর্শকদের প্রথম প্রায়োরিটি। ওটিটির ক্ষেত্রে কন্টেন্ট সাধারণতঃ সেন্সরড হয় না। তবে এমন কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যা দেখে সেন্সলেস হয়ে যেতে পারেন সেন্সর বোর্ডের সদস্যরাও। কিন্তু এগুলির উপর কারও নিয়ন্ত্রণ নেই। এই ধরনের ওটিটিতে অভিনয় করেন ইন্ডাস্ট্রির নিউকামাররা যাঁরা খুব সহজেই স্বল্প সময়ের মধ্যে উচ্চতায় উঠতে চান। এই ওটিটিগুলিতে সাধারণতঃ অ্যাডাল্ট কন্টেন্ট-এর রমরমা। এই ধরনের ওটিটিতে অভিনয় করেন অঙ্কিতা দাভে (Ankita Dave)।

2017 সালে গুজরাটের কন্যা অঙ্কিতার ‘দশ মিনিট ভিডিও’ নামে একটি এমএমএস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই ভিডিওতে অঙ্কিতাকে তাঁর নিজের ভাই গৌতম দাভে (Gautam Dave)-র সাথে অত্যন্ত আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছিল। সমালোচিত হলেও বিখ্যাত হয়েছিলেন অঙ্কিতা। এরপরেই তিনি গহনা বশিষ্ঠ (Gehena Vashishth)-এর গ্রুপের অন্যতম সদস্য হয়ে ওঠেন। গহনার পরিচালনায় ‘জিদ’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন অঙ্কিতা। এই ওয়েব সিরিজটি রাজ কুন্দ্রা (Raj Kundra)-র ‘হটশটস’ অ্যাপে আপলোড হয়েছিল। এছাড়াও ‘তেরি খতা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অঙ্কিতা। কিন্তু প্রকৃতপক্ষে কে এই অঙ্কিতা? কেনই বা হটশটস অ্যাপে আপলোড হওয়ার কথা জানার পরেও তিনি এই ধরনের ওয়েব সিরিজে কাজ করতে রাজি হন?

1997 সালের 3 রা জুন গুজরাটের রাজকোটে জন্মগ্রহণ করেছিলেন অঙ্কিতা। সাধারণ পরিবারের মেয়ে অঙ্কিতার স্বপ্ন ছিল নায়িকা হওয়ার। ফলে স্কুলের পড়াশোনা শেষ করে মুম্বইয়ে চলে আসেন তিনি। মুম্বইয়ের কলেজ থেকে স্নাতক হন অঙ্কিতা। 2015 সালে মডেলিং শুরু করেন তিনি। পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করতেন অঙ্কিতা। সেই সময় ‘দশ মিনিট ভিডিও’ বানিয়েছিলেন তিনি। এই ভিডিও তাঁকে সমালোচিত করার পাশাপাশি হাতে কাজের সংখ্যাও বাড়ায়। বেশ কয়েকটি গুজরাটি, হিন্দি, পঞ্জাবি ফিল্মে অভিনয় করেন অঙ্কিতা। তবে একসময় গহনার নজরে পড়ে যান তিনি।

গহনাই তাঁকে নিয়ে আসেন অ্যাডাল্ট ফিল্মের জগতে। একের পর এক অ্যাডাল্ট ফিল্মে অভিনয় করতে শুরু করেন অঙ্কিতা। এর মধ্যেই ‘জিদ’ হটশটস-এ আপলোড হয়। পাশাপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের কাজ করেন অঙ্কিতা।তবে রাজের বিরুদ্ধে পর্ণোগ্রাফি বানানোর অভিযোগ প্রমাণিত হলে সমস্যার সম্মুখীন হতে পারেন তিনিও।

Related Articles