Bengali SerialHoop Plus

Arkoja Acharyya: পরনে নববধূর সাজ চোখে-মুখে ভয়, ‘শ্রেয়সী’ হয়ে ফিরছেন অর্কজা

অর্কজা আচার্য (Arkoja Acharyya) প্রমাণ করে দিয়েছেন, ইন্ডাস্ট্রিতে নবাগতা হয়েও অনেকের তুলনায় তিনি প্রফেশনাল। একসময় থিয়েটারের মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন অর্কজা। ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের মাধ্যমে পরিচিতি পান তিনি। এরপর ‘মিঠাই’ সিরিয়ালে ধারার ভূমিকায় তাঁকে দেখা গেলেও পরবর্তীকালে তাঁর চরিত্রের গুরুত্ব কমে যাওয়ার ফলে সিরিয়ালটি থেকে সরে আসেন অর্কজা। এছাড়াও অর্কজার হাতে সেই সময় এসে গিয়েছিল নতুন সিরিয়ালের নায়িকার চরিত্র।

নতুন সিরিয়ালটির নাম ‘শ্রেয়সী’। সুবোধ ঘোষ (Subodh Ghosh)-এর গল্প অবলম্বনে তৈরি ‘শ্রেয়সী’-র নামভূমিকায় অভিনয় করছেন অর্কজা। খুব শীঘ্রই আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে এই সিরিয়াল। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘শ্রেয়সী’-র প্রোমো। সেখানে নববধূর রূপে দেখা যাচ্ছে অর্কজাকে। অর্কজা জানালেন, সুবোধ ঘোষ তাঁর প্রিয় সাহিত্যিক। তাঁর লেখনী অবলম্বনে তৈরি সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অর্কজা। শুটিং আপাতত অনেকটাই এগিয়ে গিয়েছে।

অর্কজা অভিনীত চরিত্র শ্রেয়সী আত্মাভিমানী। সে আত্মনির্ভর ও আধুনিক চিন্তাধারা সম্পন্ন মেয়ে। কিন্তু বিয়ের পর তার জীবনকে ওলোট-পালোট করে দেয় ঝড়। ধাক্কা খেতে খেতে একসময় ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে সামিল হয় শ্রেয়সী।

এর আগে স্টার জলসা ও জি বাংলার সিরিয়ালে অভিনয় করলেও তুলনায় পিছিয়ে পড়া চ্যানেল আকাশ আগের সিরিয়ালে অভিনয় নিয়ে অর্কজার বিন্দুমাত্র আপত্তি নেই। তিনি মনে করেন, চ্যানেল কোন সারির, তা ঠিক করেন দর্শক। ভালো অভিনয় করলে চ্যানেল নিয়ে ভাবার প্রয়োজন নেই বলে মনে করেন তিনি। তবে জি বাংলা ও স্টার জলসার কাছে তিনি কৃতজ্ঞ বলে জানিয়েছেন অর্কজা।

whatsapp logo