whatsapp channel

Monami Ghosh: অন্ধকারে চকচকে উরু দেখিয়ে ‘ভিটামিন-এম’-এর কথা মনে পড়ল মনামীর

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বিনোদন জগতে নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বয়স চল্লিশ ছুঁইছুঁই। কিন্তু বিনোদন জগতে নিজের সৌন্দর্য দিয়ে মাত করে রাখেন দর্শকদের। আজ্ঞে হ্যাঁ, বঙ্গসুন্দরী মনামী ঘোষের (Monami Ghosh) কথা হচ্ছে। এই অভিনেত্রী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখনো অবধি অনেক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। এছাড়াও নানা বাংলা সিনেমাতেও দেখা গেছে তাকে। এককথায় ইন্ডাস্ট্রিতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ।

তবে শুধু অভিনয় নয়, নিজের সৌন্দর্যকে নানা আঙ্গিকে মেলে ধরেন অভিনেত্রী। প্রায়ই নিজেকে ভক্তদের দৃশ্যপটে নিয়ে আসেন তিনি। কখনো শাড়িতে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার খোলামেলা বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় তাকে। সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় তিনি। আর সেখানেই এবার ভক্তদের মনে ঝড় তুললেন টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রী। নিজের রূপের আগুন ও যৌবনের মাদকতা দিয়েই ঘায়েল করলেন অনুরাগীদের। আর তাতেই পারদ বাড়ল সামাজিক মাধ্যমের দেওয়ালে।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। আর এই ভিডিওতে তাকে দেখা গেল স্বল্পবসনা অবতারে, যা বাড়িয়ে দিল তার ভক্তদের মনের ধড়ফড়ানি। এই ভিডিওতে দেখা যাচ্ছে মনামীর পরণে রয়েছে কালো রংয়ের টাইট শর্ট ওয়ানপিস। পায়ের হিলস উঠেছে উরু অবধি। কাঁধ থেকে পিঠ হয়ে নেমে গেছে গোল্ডেন রংয়ের একটি লং স্রাগ পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শিহরণ জাগানো চকচকে উরু। মুখে মানানসই মেকাপ, ঠোঁটে বোল্ড রংয়ের লিপস্টিক, মাথার অপকর দিকে বাঁধা চুল- সব মিলিয়ে যেন আরো বেশি সৌন্দর্য ঠিকরে বেরিয়ে এল অভিনেত্রীর আব্রু থেকে।

এই পোশাক পরে তাকে র‍্যাম্প ওয়াক করতে দেখা গেছে। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ভিটামিন-এম এর একবছর পূর্তি’। তাকে এই রূপে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার শব্দমালা সাজিয়ে তার রূপের প্রশংসা করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা