whatsapp channel

Ranbir Kapoor: বাবা হয়েই ফের ভোলবদল! আলিয়াকে ছেড়ে এই নায়িকার সঙ্গে রোম্যান্সে মাতলেন রণবীর

ধীরে ধীরে কেরিয়ারের খরা কাটিয়ে উঠছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। চলতি বছর রণবীর অভিনীত ফিল্ম ‘সমশেরা’ রিলিজ করলেও তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর সেপ্টেম্বর মাসে রিলিজ করে ‘ব্রহ্মাস্ত্র’।…

Avatar

Nilanjana Pande

ধীরে ধীরে কেরিয়ারের খরা কাটিয়ে উঠছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। চলতি বছর রণবীর অভিনীত ফিল্ম ‘সমশেরা’ রিলিজ করলেও তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর সেপ্টেম্বর মাসে রিলিজ করে ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে রণবীরের বিপরীতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। এই ফিল্মের মাধ্যমে প্রথমবার অনস্ক্রিন দেখা যায় আলিয়া-রণবীর জুটিকে। ‘ব্রহ্মাস্ত্র’-র বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। গত মে মাসে লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত ফিল্ম ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর শুটিং শেষ করেছেন রণবীর। এর মধ্যেই মুক্তি পেল এই ফিল্মের টিজার।

বুধবার মুক্তি পেয়েছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর টিজার। এই ফিল্মে রণবীরের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। এই প্রথমবার অনস্ক্রিন জুটি বাঁধলেন তাঁরা। ভাইরাল হওয়া টিজারে দেখা যাচ্ছে রণবীর ও শ্রদ্ধা গুরুগ্রামের সাইবার হাবে একে অপরের দিকে হেঁটে আসছেন। দুজনকেই দেখা যাচ্ছে একে অপরের দিকে ফ্লাইং কিস ছুঁড়তে। কিন্তু টিজারের শেষে দেখা যায়, রণবীরের চুম্বনের উত্তরে কাল্পনিক বন্দুক দিয়ে গুলি ছুঁড়লেন শ্রদ্ধা। ফিল্মের টিজার ভাইরাল হওয়ার পাশাপাশি ঘোষিত হয়েছে রিলিজের দিনক্ষণ। আগামী বছরের হোলির সময় 8 ই মার্চ মুক্তি পেতে চলেছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। তবে এই ফিল্মের টিজার দেখে মনে হচ্ছে না এই ফিল্ম বক্স অফিসে নজর কাড়তে পারবে।

2022 সাল রণবীরের কাছে রোলার কোস্টার রাইডের মতো। আলিয়ার সাথে লিভ-ইনে ছিলেন তিনি। কিন্তু প্রায় হঠাৎই দুই পরিবারের সিদ্ধান্ত মেনে বিয়ে করেন তাঁরা। এরপর বিয়ের সাত মাসের মাথায় কন্যাসন্তান রাহা (Raha)-র জন্ম দেন আলিয়া। শোনা যাচ্ছে, কন্যাসন্তানকে কোলে নিয়ে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর।

আগামী দিনে রণবীরকে দেখা যাবে সন্দীপ রেড্ডি ভঙ্গা (Sandip Reddy Bhanga) পরিচালিত ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

 

View this post on Instagram

 

A post shared by Luv Films (@luv_films)

whatsapp logo