whatsapp channel

Trina Saha: রটনাই ঘটনা, মৌমিতাকে সরিয়ে নতুন শ্রাবণ ‘ন্যাকা’ তৃণা! ক্ষুব্ধ দর্শক

সিরিয়ালে কোনো কিছুই অসম্ভব নয়। রাতারাতি যে কোনো চরিত্রে বদলে দেওয়া হয় অভিনেতা অভিনেত্রীদের। তবে এতদিন সেটা পার্শ্ব চরিত্র গুলিতেই সীমাবদ্ধ ছিল। 'লাভ বিয়ে আজকাল' (Love Biye Ajkal) ধারাবাহিকটি ছাপিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

সিরিয়ালে কোনো কিছুই অসম্ভব নয়। রাতারাতি যে কোনো চরিত্রে বদলে দেওয়া হয় অভিনেতা অভিনেত্রীদের। তবে এতদিন সেটা পার্শ্ব চরিত্র গুলিতেই সীমাবদ্ধ ছিল। ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal) ধারাবাহিকটি ছাপিয়ে গেল সবকিছুকে। নায়িকাই বদলে দেওয়া হল এই সিরিয়ালে। বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, বড় পরিবর্তন আসছে ‘লাভ বিয়ে আজকাল’এ। নায়িকা শ্রাবণের ভূমিকা থেকে মৌমিতা সরকারকে (Moumita Sarkar) সরিয়ে দেওয়া হচ্ছে তাঁর পরিবর্তে আসছেন তৃণা সাহা (Trina Saha)।

বিষয়টা যে স্রেফ গুঞ্জন নয়, তা বোঝা গেল সাম্প্রতিক পর্বেই। সমস্ত গুঞ্জন, কানাঘুষো সত্যি করে শ্রাবণ হয়ে আত্মপ্রকাশ করলেন তৃণা। সাম্প্রতিক পর্বে দেখা যায়, শ্রাবণকে বন্দি অবস্থা থেকে উদ্ধার করতে এসেছে ওমকার। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে শ্রাবণ রূপী তৃণার সিরিয়ালে প্রথম শট। তবে দর্শকরা মোটেই খুশি নন এই নতুন শ্রাবণকে পেয়ে। চ্যানেলের অফিশিয়াল পেজেই ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

Trina Saha: রটনাই ঘটনা, মৌমিতাকে সরিয়ে নতুন শ্রাবণ 'ন্যাকা' তৃণা! ক্ষুব্ধ দর্শক

একজন লিখেছেন, আগের শ্রাবণকেই মানিয়েছিল। হয়তো অনেকে তৃণাকে নায়িকা হিসেবে পছন্দ করবেন। কিন্তু সিরিয়ালের শুরু থেকে একজনকে দেখেই দর্শকরা অভ্যস্ত হয়ে পড়ে। এখন হঠাৎ করে তৃণাকে শ্রাবণের চরিত্রে নেওয়া অনেকেই মেনে নিতে পারবে না। আরেকজন লিখেছেন, এই নায়িকাকে কোনোদিনই ভালো লাগত না, বড্ড ন্যাকা! আগের শ্রাবণ মৌমিতা সরকারকেই ফিরিয়ে আনার জোরালো দাবি উঠেছে। তৃণার অনুরাগীরাও রয়েছেন বটে, তবে সংখ্যায় তারা কম।

কয়েক মাস হল শুরু হয়েছে লাভ বিয়ে আজকাল। প্রথম থেকেই ওম সাহানির বিপরীতে দেখা যাচ্ছে নবাগতা মৌমিতাকে। অনেকের মতে তিনি অভিনয় না পারলেও টিআরপি কিন্তু মন্দ উঠছিল না। কিন্তু সম্প্রতি অভিনেত্রীর মা দাবি করেন, তিনি নাকি অসুস্থ। ফ্লোরে বেশ কয়েক বার নাকি অজ্ঞান পর্যন্ত হয়ে গিয়েছেন তিনি। মাথা ব্যথার অভিযোগ করতেন বারবার। এমনকি সেট থেকে নাকি হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল মৌমিতাকে। কাজের চাপেই অসুস্থ হয়ে পড়েছেন মৌমিতা। আপাতত তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। এরপরেই মৌমিতাকে বদলে ওমের নতুন নায়িকা তৃণা। এবার তিনি দর্শকদের মন কতটা জয় করতে পারেন সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই