whatsapp channel

Koushani Mukherjee: নিজেকে ‘বস লেডি’ বলে তোপের মুখে অভিনেত্রী কৌশানী

নীলষষ্ঠীর দিন একরকম হঠাৎই কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সাথে দক্ষিণেশ্বরে পুজো দিতে দেখা গিয়েছিল কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-কে। এর দুই দিন পরেই বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র সাথে নববর্ষ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নীলষষ্ঠীর দিন একরকম হঠাৎই কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সাথে দক্ষিণেশ্বরে পুজো দিতে দেখা গিয়েছিল কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-কে। এর দুই দিন পরেই বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র সাথে নববর্ষ উদযাপনের ঘনিষ্ঠ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করতেই বনি ও কৌশানী দুজনেই চরম ট্রোলড হয়েছিলেন। নেটিজেনদের একাংশ তাঁদের জিজ্ঞাসা করেছিলেন, ইডি কি বলছে! তবে এক সপ্তাহের মধ্যেই আবারও ছন্দে ফিরতে চেষ্টা করেছেন কৌশানী। নিজেকে ‘বস লেডি’ আখ্যায়িত করে একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

ভিডিওতে কৌশানীর পরনে রয়েছে পিচ পিঙ্ক রঙের অফ শোল্ডার টপ ও ট্রাউজার। ডিপ নেক অফ শোল্ডার টপের মাধ্যমে উন্মুক্ত রয়েছে কৌশানীর ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। কানে পরেছেন সোনালি রঙের ইয়ারকাফ। ডান হাতে রয়েছে সাদা মুক্তোর লেয়ারড ব্রেসলেট। পায়ে রয়েছে সাদা রঙের পাম্প হিলস। ভিডিওটি শুট করা হয়েছে কলকাতার ‘জে.ডব্লিউ. ম্যারিয়ট’ হোটেলে। ক্যাপশনে ‘বস লেডি ভাইবস’ লিখে বিদ্যুতের ইমোজি জুড়েছেন কৌশানী। তবে প্রকৃতপক্ষে, ফ্যাশন নিয়ে তাঁর বোধ হয় একটু পড়াশোনা করা উচিত। অফ শোল্ডার টপের ডিজাইন কৌশানীকে মানায়নি। বরং তাঁর শারীরিক গঠন পড়েছে অস্বস্তিতে।

Advertisements

নেটিজেনদের একাংশ ট্রোল থেকে বিরত নেই। তাঁরাও লিখেছেন, কোনোভাবেই কৌশানীকে ‘বস লেডি’ মনে হয় না। অনেকে তাঁকে শারীরিক গঠন নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন।

Advertisements

আগামী দিনে কৌশানীকে দেখা যাবে বাংলা ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Advertisements