whatsapp channel

Salman-Preity: সলমান-প্রীতির ‘চোরি চোরি চুপকে চুপকে’

প্রীতি জিন্টা (Preity Zinta) ইদানিং যথেষ্ট নস্টালজিক হয়ে পড়ছেন। বহুদিন পর তিনি আবারও ফিরছেন বলিউডে। বিগত ইনিংসের কথা মনে পড়ছে তাঁর। ফলে একের পর এক পুরানো ছবি শেয়ার করছেন তিনি।…

Avatar

প্রীতি জিন্টা (Preity Zinta) ইদানিং যথেষ্ট নস্টালজিক হয়ে পড়ছেন। বহুদিন পর তিনি আবারও ফিরছেন বলিউডে। বিগত ইনিংসের কথা মনে পড়ছে তাঁর। ফলে একের পর এক পুরানো ছবি শেয়ার করছেন তিনি। এবার প্রীতি একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে উপস্থিত সলমান খান (Salman Khan)।

সলমানের সঙ্গে একাধিক ফিল্মে অভিনয় করেছেন প্রীতি। এগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘হার দিল যো পেয়ার করেগা’-র মতো ফিল্ম। সম্প্রতি প্রীতি যে ছবিটি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে সলমান প্রীতিকে পাঁজাকোলা করে ধরে রয়েছেন। প্রীতির পরনে রয়েছে কালো রঙের ফ্লোরাল প্রিন্টেড স্প্যাগেটি টপ ও লাল রঙের ট্রাউজার যাতে রয়েছে সোনালি জরির বর্ডার। চুলে বিনুনি করেছেন প্রীতি। সলমানের পরনে রয়েছে হলুদ রঙের টি-শার্ট ও ডেনিম। ছবিটি শেয়ার করে সলমানকে ট‍্যাগ করেছেন প্রীতি। প্রীতির সাথে নেটিজেনরাও ভেসে গিয়েছেন নব্বইয়ের দশকের নস্টালজিয়ায়।

তবে এটি কোন ফিল্মের সময় তোলা, তা বোঝা যায়নি। প্রীতি সলমানকে প্রশ্ন করেছেন, তিনি বুঝতে পেরেছেন কিনা! সলমান এখনও অভিনয় করলেও প্রীতি ধীরে ধীরে অভিনয় থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন। বর্তমানে অধিকাংশ সময় তিনি থাকেন নিউ ইয়র্কে। ব্যবসায়ী জে.গুডএনাফকে বিয়ে করেছেন তিনি। কিছুদিন আগে সারোগেসির মাধ্যমে যমজ সন্তান জয় ও জিয়ার মা হয়েছেন প্রীতি।

কিন্তু আবারও খুব শীঘ্রই তিনি ফিরছেন ভারতে। প্রীতির হাতে রয়েছে বেশ কয়েকটি বলিউড প্রজেক্ট। সম্ভবতঃ আগামী বছরের মধ্যেই বড় পর্দায় দেখা যাবে প্রীতিকে।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

whatsapp logo