whatsapp channel

পরনে কালো ওয়েস্টার্ন পোশাক, নয়া ফটোশুটে বাজিমাত অভিনেত্রী ঋতাভরীর, ঘুম উড়ছে নেটিজেনদের

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakraborty) কিছুদিন আগেই শুরু করেছেন সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং। ইন্সটাগ্রামে ঋতাভরী শেয়ার করেছেন একটি বিশেষ নম্বর যাতে ফোন করলে তাঁর সঙ্গে মানসিক সমস্যার বিষয়ে কথা বলা যাবে। কিন্তু ঋতাভরী…

Avatar

HoopHaap Digital Media

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakraborty) কিছুদিন আগেই শুরু করেছেন সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং। ইন্সটাগ্রামে ঋতাভরী শেয়ার করেছেন একটি বিশেষ নম্বর যাতে ফোন করলে তাঁর সঙ্গে মানসিক সমস্যার বিষয়ে কথা বলা যাবে। কিন্তু ঋতাভরী নিজেকেও ভালো রাখার জন্য যথেষ্ট চেষ্টা করেন। সম্প্রতি ‘জালেবি বেবি’ গানের সাথে ঋতাভরী একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন।

ইন্সটাগ্রাম রিলে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও তার সঙ্গে মানানসই সিকুইনড ডেনিম জ্যাকেট এবং হট প‍্যান্ট। এর সঙ্গে মানানসই করে ঋতাভরী গলায় পরেছেন কালো চোকার ও কানে বড় জাঙ্ক রিং ও পায়ে কালো রঙের লং বুটস। ভিডিওতে ঋতাভরীকে যথেষ্ট আকর্ষণীয় লেগেছে। ঋতাভরী নাচের ছন্দে নিজের খোলা চুলকে ব্যবহার করেছেন। ঋতাভরীর এই ভিডিওটি নুসরত (nusrat jahan)-এর দারুণ লেগেছে। তিনি অনেকগুলি আগুনের ইমোজি দিয়ে ঋতাভরীর হটনেস বোঝাতে চেয়েছেন।

কিছুদিন আগে ঋতাভরী ইন্সটাগ্রামে একরাশ স্মৃতি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন প্রথম যেদিন দিদা-দাদুর বাড়ি থেকে মা ও তাঁর দিদি চিত্রাঙ্গদা(chitrangada)-র সঙ্গে চলে এসেছিলেন, সেই সকালে তাঁদের মা শতরূপা স্যান‍্যাল (satarupa shanyal) তাঁদের দুই বোনকে প্রথমবার চা খেতে দিয়েছিলেন। এর আগে কোনোদিন তাঁরা দুই বোন চা না খেলেও সেদিন থেকে চা খাওয়া শুরু করেছিলেন।

ঋতাভরীর কাছে কলকাতার বুকে নিজের কেনা অ্যাপার্টমেন্টে ধূমায়িত কফির কাপের সঙ্গে একরাশ স্বাধীনতা নিয়ে ঘর সাজিয়ে তোলা ছিল এক অনন্য স্মৃতি। প্রথমবার মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে সকালে উঠে ডাবের জল খেতে খেতে বড় জানলা দিয়ে বাইরের প্রকৃতির দিকে তাকিয়েছিলেন তিনি। গরাদছাড়া প্রকৃতির সৌন্দর্য উপভোগ ছিল ঋতাভরীর কাছে জীবনকে বাঁচা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media