BollywoodHoop Plus

Rashmika Mandanna: কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সমুদ্র সৈকতে ঝড় তুললেন রশ্মিকা

রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র পাখির চোখ বরাবর ছিল বলিউড। প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘পুষ্পা : দ্য রাইজ’-এর পর থেকে ন্যাশনাল ক্রাশ বলে তিনি পরিচিত হলেও বলিউডে যাত্রাপথের শুরু আশানুরূপ হয়নি। তবে হিট-ফ্লপ তো জীবনের অংশ। ফলে রশ্মিকাও তা নিয়ে চিন্তিত নন। বরং তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর কয়েকটি নতুন ছবি।

রশ্মিকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল-সাদা চেক শর্ট ড্রেস। ড্রেসটি হল্টারনেক। ড্রেসের উপর একই ডিজাইনের ব্লেজার পরেছেন রশ্মিকা। ব্লেজারটি কাঁধ থেকে সামান্য নামিয়ে ছবি তুলেছেন তিনি। এই ড্রেসের সাথে হালকা মেকআপ করেছেন রশ্মিকা। কানে পরেছেন ছোট্ট স্টোন স্টাডেড ইয়ারিং। কয়েক গুচ্ছ চুল পিছনে নিয়ে পনিটেল বেঁধেছেন তিনি। বাকি চুল ছাড়া রয়েছে। একটি ছবিতে তাঁর চোখে রয়েছে সাদা ফ্রেমের সানগ্লাস। সি-বিচে দাঁড়িয়ে ছবি তুলেছেন রশ্মিকা। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রশ্মিকা লিখেছেন, তিনি নিজেও জানেন না, এই শুটিংয়ের জন্য তাঁকে কতবার পোশাক পরিবর্তন করতে হয়েছে। কিন্তু তিনি বোর হননি। এর সাথেই একটি মজাদার ইমোজি ও ফুলের ইমোজি জুড়ে দিয়েছেন রশ্মিকা।

সুরকার আনন্দ শর্মা (Anand Sharma) রশ্মিকার ছবির কমেন্ট বক্সে লিখেছেন, তাঁকে যথেষ্ট সুন্দরী লাগছে। রশ্মিকার অনুরাগীরাও তাঁর ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ। বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে রশ্মিকার সম্পর্কের গুঞ্জন বলিউডে ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগেই একসাথে মালদ্বীপে ছুটি কাটিয়েছেন তাঁরা। কিন্তু এখনও অবধি বিজয় ও রশ্মিকা একে অপরকে ‘ভালো বন্ধু’ বলেই পরিচয় দিতে চান।

সম্প্রতি রিলিজ করেছে রশ্মিকার বলিউড ডেবিউ ‘গুডবাই’। এই ফিল্মে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও নীনা গুপ্তা (Neena Gupta)-র সাথে স্ক্রিন শেয়ার করেছেন রশ্মিকা। চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও ফিল্মটি বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। আগামী দিনে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’-এর সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’।

whatsapp logo