whatsapp channel

পুরোপুরি ভোলবদল! ফুলের সারিতে নজর কাড়লেন তিয়াসা, আমূল বদলে গেলেন ‘কৃষ্ণকলি’

তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ‘কৃষ্ণকলি’ শ‍্যামার রূপে দেখতে সবাই অভ্যস্ত হলেও তিয়াসা বারবার ছক ভেঙে দিতে…

Avatar

HoopHaap Digital Media

তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ‘কৃষ্ণকলি’ শ‍্যামার রূপে দেখতে সবাই অভ্যস্ত হলেও তিয়াসা বারবার ছক ভেঙে দিতে ভালোবাসেন। সম্প্রতি তিনি নিজের দুটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে রীতিমত পুলওভার, জিনস ও বুটস পরে দেখা যাচ্ছে। তাঁর ব‍্যাকগ্রাউন্ডে রয়েছে হরেক ফুলের মেলা। তিয়াসা ছবিটি শেয়ার করে কোনো ক্যাপশন না দিলেও অনায়াসেই বোঝা যাচ্ছে এটি তাঁর শীতকালে তোলা ছবি। কারণ ছবির পোশাকটি শীতের পোশাক। ছবির ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে হয়তো শীতকালে কোনো ফ্লাওয়ার শো-তে গিয়েছিলেন তিয়াসা। সেই সময় এই ছবিগুলি তোলা হয়েছিল।

কিছুদিন আগেই নববধূর সাজে নিজের ছবি শেয়ার করেছিলেন তিয়াসা। তাঁর পরনে ছিল লাল রঙের বেনারসী শাড়ি, ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। তিয়াসা নিজের খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। ছবিগুলি শেয়ার করে বিখ্যাত গায়িকা আরতি মুখোপাধ্যায় (Arati mukherjee)-র একটি গানের কিছু কথা ধার নিয়ে তিয়াসা লিখেছেন, মহুয়ার আতর মেখে ঘুমিয়ে পড়ার কথা। কিছুদিন আগেই এই সাজে তিয়াসার একটি ভিডিও শেয়ার করা হয়েছে তাঁর ফ্যানপেজ থেকে। ভিডিওতে তিয়াসাকে ‘তেরে বিন’ গানের সাথে হালকা নাচ করতে দেখা যাচ্ছে। তাঁর এই ভিডিওটি এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অভিনয়ে আসার আগেই তিয়াসার বিয়ে হয়ে গেছে সুবান রায় (suban Roy)-এর সাথে। তিয়াসার সঙ্গে সুবানের সংসারে প্রথম দিকে সবকিছু ঠিক থাকলেও পরবর্তীকালে অভিনেত্রী হিসাবে তিয়াসার জনপ্রিয়তা তাঁদের মধ্যে অশান্তির কারণ হয়ে ওঠে। তিয়াসার মা সুবানের সঙ্গে তিয়াসার বিবাহ বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তিয়াসা ও সুবান নিজেদের মধ্যে মিটমাট করে নেন। এমনকি গত বছর তাঁরা দুজনে বিবাহ বার্ষিকীও পালন করেন।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ে কৃষ্ণা। সেও তার মায়ের মত ভজন গায়। ইতিমধ্যেই‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ হয়েছে। শ‍্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াসা রায় (Tiasa Roy) এবং নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Nil bhattacharya)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media