whatsapp channel
BollywoodHoop Plus

Rubina Dilaik: রঙিন বিকিনিতে সুন্দরী রুবিনা, হট লুকে উষ্ণতার ঝড় তুললেন নেটদুনিয়ায়

মালদ্বীপ রুবিনা দিলায়েক (Rubina Dilaik)-এর অত্যন্ত প্রিয় জায়গা। তাঁর সব ছবিতেই এই মনোভাব প্রকাশ পাচ্ছে। মালদ্বীপের ছবি শেয়ার করে শেষ করতে পারছেন না রুবিনা। তাঁর সমস্ত ছবি তুলেছেন তাঁর স্বামী অভিনব শুক্লা (Abhinab Shukla)। সম্প্রতি রুবিনার আরও কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে তাঁর পরনে রয়েছে নিওন পিঙ্ক ও সবুজ রঙের বিকিনি যার বটমে রয়েছে প্রাকৃতিক দৃশ্যের ডিজাইন। রুবিনার চোখে রয়েছে সানগ্লাস। কখনও তিনি ছুটে আসছেন সমুদ্রের দিক থেকে। কখনও আনন্দে সি-বিচের উপরেই লাফিয়ে উঠছেন। একটি প্রজাপতির মতো রুবিনা ঘুরে বেড়াচ্ছেন মালদ্বীপের সি-বিচে। হয়তো রুবিনার এই ক্রেজি চরিত্র দেখে মনে হতে পারে, তিনি বরাবর এইরকম। কিন্তু একসময় রুবিনার জীবন ছিল অশান্ত। বিগ বসের ঘরে রুবিনা থাকাকালীন তাঁর বোন জানিয়েছিলেন, রুবিনার শৈশবেই তাঁর মা-বাবার বিচ্ছেদ হয়। তাঁরা নিজেদের জগৎ নিয়ে নিজেরা ব্যস্ত হয়ে পড়েন। সেই সময় রুবিনা পরিবারের বাকি সদস্যদের খেয়াল রাখলেও, তাঁর খেয়াল রাখার বা তাঁকে ভালোবাসার কেউ ছিলেন না।

কিন্তু অভিনবের সঙ্গে রুবিনার সম্পর্ক তাঁর জীবনে ইতিবাচক দিক সৃষ্টি করেছিল। বেশ কিছুদিন লিভ-ইন রিলেশনশিপে থাকার পর তাঁরা বিয়ে করেন। একসময় তাঁদের বিয়ে টালমাটাল পরিস্থিতির সম্মুখীন হয়েছিল। কিন্তু বিগ বসের ঘরে অভিনব ও রুবিনা একসঙ্গে সময় কাটানোর পর দুজনেই তাঁদের বিয়েকে আরেকটি সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেন।

উত্তরাখন্ডের একটি আঞ্চলিক বিউটি কনটেস্ট জেতার পর মুম্বই চলে আসেন রুবিনা। ‘ছোটি বহু’ ও ‘পুনর্বিবাহ’-এর মতো সিরিয়ালে অভিনয় করলেও কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘শক্তি : অস্তিত্ব এক অ্যাহশাস কি’ তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছিল। এই সিরিয়ালে রুবিনা ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। এরপর ‘বিগ বস 14′-এ রুবিনা ও অভিনব অংশগ্রহণ করেন। কিন্তু বিজয়ীর ট্রফি জিতেছিলেন রুবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo