Mimi Chakraborty: ‘কার সঙ্গে ছিলাম, জবাবদিহি করতে পারব না’, প্রেম নিয়ে শর্ত মিমির

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) প্রেম জীবন নিয়ে কম চর্চা হয়নি। ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। মিমির সৌন্দর্যের তীক্ষ্ণতা এবং ধারালো অভিনয় বারবার নজর কেড়েছে দর্শক সহ পরিচালকদের। তিনি সম্পর্কেও জড়িয়েছিলেন এক পরিচালকের সঙ্গে। একটি ছবির শুটিং করতে গিয়েই নাকি রাজ চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় মিমির। তাঁদের সম্পর্ক এক সময়ে চর্চার মূল টপিক ছিল টলিপাড়ায়।

কিন্তু সেই সম্পর্ক টেকেনি। বিয়ের পিঁড়িতে পৌঁছানোর আগেই পথ আলাদা হয়ে যায় রাজ মিমির। পরে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রেম করে তাঁকেই বিয়ে করেন পরিচালক। এখন এক ছেলেকে নিয়ে তাঁদের ভরা সংসার। আরেক সদস্যও আসছে খুব শিগগির। অন্যদিকে রাজের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে প্রেম নিয়েয়ে আর চর্চায় উঠে আসেনি মিমির নাম। এখনো নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন অভিনেত্রী।

এ বিষয়ে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন মিমি। প্রেম করার ব্যাপারে তিনি বলেন, তাঁর কাছে এসবের জন্য সময়ই নেই। তবে এমনও নয় যে তাঁর জীবনে কখনো প্রেম আসেনি। তিনি একটা জিনিস উপলব্ধি করেছেন, তাঁর কাজটাকে যদি কেউ শ্রদ্ধা করে, বোঝে তাহলে সে তাঁর জীবনে আসতেই পারে। মিমি আরো বলেন, নিরাপত্তাহীনতায় ভোগা পুরুষ তাঁর পছন্দ নয়। এমন মানুষ তিনি তাঁর জীবনে চান না।

অভিনেত্রী সাংসদের স্পষ্ট কথা, তাঁর দিনে ১২ ঘন্টার বেশি কাজ থাকে। সেসব সেরে বাড়িতে ফিরে আবার জবাবদিহি করতে পারবেন না তিনি, কোথায় কার সঙ্গে ছিলেন, কার সঙ্গে ছবি তুলেছেন এসব। তিনি এটাও জানান, এই ধরণের সম্পর্কে তিনি থেকেছেন। আর ওসবে আগ্রহ নেই মিমির। যদি সত্যিই কোনো প্রেম আসে তাহলে নিশ্চয়ই জানাবেন বলে মন্তব্য করেন তিনি। আপাতত মিমি ব্যস্ত কাজ নিয়ে। আগামী পুজোতেই শিবপ্রসাদ-নন্দিতার ছবি ‘রক্তবীজ’এ দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে রয়েছেন আবির চট্টোপাধ্যায়।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই