whatsapp channel

Debchandrima Singha Roy: কাঁধের ফাঁকে উঁকি দিচ্ছে বিকিনি, নেটপাড়ায় ঝড় তুললেন দেবচন্দ্রিমা

অভিনেতা অভিনেত্রীদের জীবন সহজ নয়। কাজের চাপের কথা প্রায়ই শোনা যায় তাদের মুখে। টেলিভিশন সিরিয়াল হোক বা সিনেমা কিংবা ওয়েব সিরিজ, কাজে বেশিরভাগ সময়ই ব্যস্ত থাকেন তারা। তাই যখনি সময়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অভিনেতা অভিনেত্রীদের জীবন সহজ নয়। কাজের চাপের কথা প্রায়ই শোনা যায় তাদের মুখে। টেলিভিশন সিরিয়াল হোক বা সিনেমা কিংবা ওয়েব সিরিজ, কাজে বেশিরভাগ সময়ই ব্যস্ত থাকেন তারা। তাই যখনি সময় পান ঘুরতে বেরিয়ে পড়েন অনেকেই। আর এই তালিকায় অন্যতম নাম দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। সর্বদাই এদিক সেদিক ঘুরতে দেখা যায় তাঁকে। শহরে তিনি থাকেন খুব কম। সুযোগ পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন দেবচন্দ্রিমা। সে দেশের মধ্যেই হোক কিংবা বাইরে। বেশিরভাগ সময়ই একা ট্রাভেল করেন অভিনেত্রী। আর সেই সব ছবি, ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় এবং নিজের ইউটিউব চ্যানেলে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ৭ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে দেবচন্দ্রিমার। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে ভ্যাকেশনের একগুচ্ছ ছবি। কখনো লাদাখ, কখনো কাশ্মীর, কখনো গোয়া, লাক্ষাদ্বীপ, কখনো থাইল্যান্ড, কোথাও না কোথাও ঘুরেই চলেছেন অভিনেত্রী। কাজের ফাঁকে সময় পেলেই বেরিয়ে পড়েন তিনি। বেশিরভাগ সময় একাই ঘুরতে যেতে দেখা যায় তাঁকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবচন্দ্রিমার কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে।

Advertisements

Debchandrima Singha Roy: কাঁধের ফাঁকে উঁকি দিচ্ছে বিকিনি, নেটপাড়ায় ঝড় তুললেন দেবচন্দ্রিমা

Advertisements

সমুদ্রের ধারে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন দেবচন্দ্রিমা। তাঁর পরনে সাদার উপরে রঙিন প্যাটার্নের পাতলা শর্ট ড্রেস। কাঁধের ফাঁকে উঁকি দিচ্ছে সবুজ সুইমস্যুট। খোলা চুল আর বিনা মেকআপে হাসি মুখে ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে দেবচন্দ্রিমা লিখেছেন, ‘আনন্দ আসে ঢেউয়ের সঙ্গে’। যদিও জায়গাটি কোথায় তা উল্লেখ করেননি অভিনেত্রী।

Advertisements

প্রসঙ্গত, ছোটপর্দায় ‘সাঁঝের বাতি’র চারু হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন দেবচন্দ্রিমা। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। তারপর স্টার জলসাতেই ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করেন দেবচন্দ্রিমা। কিন্তু চারুর মতো জনপ্রিয়তা পায়নি চিঠি চরিত্রটি। টিআরপির অভাবে খুব তাড়াতাড়িই ইতি টানা হয়েছিল গল্পে। দেবচন্দ্রিমাকে সম্প্রতি দেখা গিয়েছে ‘প্রেমে পড়া বারণ’ ওয়েব সিরিজে। অনিন্দ্য সেনগুপ্তর বিপরীতে এই সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই