চলন্ত সিঁড়িতে তৃণার সঙ্গে চুটিয়ে প্রেম রোমান্টিক নীলের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

নীল ভট্টাচার্য প্রথম টেলিভিশনের পর্দায় অভিষেক করেন স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক দিয়ে। তারপর ‘স্ত্রী’তে অভিনয় করে মুগ্ধ করেন দর্শক মহল। তারপর ‘কৃষ্ণকলি’৷ সিরিয়ালে টেলিভিশনের পর্দায় নিজের অভিনব অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে উঁকি রাখলেই স্পষ্ট বোঝা যায়। শুধু টেলিভিশন নয়, ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিও বিভিন্ন অবতারে ফলোয়ারদের মুগ্ধ করেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। সাথে সাথে নানান নাচের ভিডিয়ো শেয়ার করলেন।

অন্যদিকে তৃণা সাহা ও কিছু কম নন। তৃণা সাহা! আজকের গুনগুন নামেই তাকে চেনে। গুনগুন অর্থাৎ তৃণা কলকাতার মেয়ে। ‘খোকা বাবু’, ‘কলের বউ’,’খড়কুটো’র মতো ধারাবহিকে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে অভিনেত্রী। অন্যদিকে সিনেমাতেও অভিষেক হয়ে গিয়েছে। সম্প্রতি অনির্বানের সাথে ডিটেকটিভ সিনেমাতেও অভিনয় করেছেন। তিনিও নিজের ফিটনেস, ডায়েট,ফটোশুট আর নাচের জন্য বেশ জনপ্রিয়।

বর্তমানে নীল তৃণা কোনো সিনেমা আর ধারাবাহিকে অভিনয় না করলেও এরা কিন্তু প্রেমিক -প্রেমিকা। আগে টিকটকে এদের প্রেম লীলা ভালোই জমে উঠেছিল। কিন্তু এখন টিকিটক নেই তাই রিল ভিডিয়োতে জাদু চালাচ্ছে। ইন্সটাগ্রাম পোস্ট হোক কিংবা রিল ভিডিয়ো সবেতেই ১০০ তে ১০০। সম্প্রতি পুজোর আগে জনপ্রিয় গায়ক শানের একটি নতুন মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল এই জুটিকে। শানের এই মিউজিক ভিডিওতেও ‘চাইনা’ নতুন গানে কাপল হিসেবেই প্রকাশ্যে আসেন তাঁরা। এই মিউজিক ভিডিয়োতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন।

প্রায় ১০ বছরের পরিচয় নীল-তৃণার। প্রথমে বন্ধুত্ব থেকে প্রেম শুরু হয় এই যুগলের। একই গ্রুপে মেলামেশা সেখান থেকে ভালবাসার পথচলা তাঁদের। আর এই পথচলা নিয়ে এবার এই সেলেব দম্পতি নতুন ভিডিয়ো করলেন। নীল তৃণার হাত ধরে এক দু পা করে সারাজীবন হাঁটতে চান। এই ভাবে চলন্ত সিঁড়িতে হাঁটতে হাঁটতে দুজনের হাত ধরে বসে পড়লো হাসিমুখে। তারপরই শুরু হল খুনশুটি। তৃণা ব্ল্যাক ওয়ান পিস আর নীল সবুজ পাঞ্জাবিতে বেশ মিষ্টি লাগছিল। মুহূর্তে এই খুনসুটি ভিডিয়ো ভাইরাল৷। আর এই ভিডিয়ো বঙ্গ ক্রাশ বুঝিয়ে দিলেন তিনি তৃণা ছাড়া আর কারোর নয়।

 

View this post on Instagram

 

Morning with a Sweet song @trinasaha21 #reels #bengali #feelitreelit #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

Leave a Comment