whatsapp channel

Shahrukh-Kajol: দুর্ঘটনার মুখ থেকে শাহরুখের প্রাণ রক্ষা করেছিলেন কাজল

শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)-এর বন্ধুত্ব সুবিদিত। কেরিয়ারের শুরু থেকেই শাহরুখ যত নায়িকাদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে হিট জুটি শাহরুখ ও কাজল। তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসনীয়।…

Avatar

HoopHaap Digital Media

শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)-এর বন্ধুত্ব সুবিদিত। কেরিয়ারের শুরু থেকেই শাহরুখ যত নায়িকাদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্যে সবচেয়ে হিট জুটি শাহরুখ ও কাজল। তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসনীয়। কিন্তু শাহরুখ রক্ষকও কাজল। কাজল প্রাণ বাঁচিয়েছিলেন শাহরুখের।

ঘটনাটি হল ‘দিলওয়ালে’ ফিল্মের। এই ফিল্মের ‘গেরুয়া’ গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। কিন্তু এই গানের সেটেই হয়েছিল কাজলের প্রাণসংশয়। রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ফিল্ম ‘দিলওয়ালে’-তে প্রায় চার বছর পর জুটি বেঁধেছিলেন শাহরুখ ও কাজল। এই ফিল্মের ‘গেরুয়া’ গানটির শুটিং হচ্ছিল খাদে ঘেরা পাহাড়ী গুহা ও জলপ্রপাতের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে। কিন্তু এর মধ্যেই ওঁত পেতে ছিল বিপদ। এবড়োখেবড়ো পাহাড়ী জমিতেই নাচ করছিলেন শাহরুখ ও কাজল। কিন্তু নাচের রিহার্সালের সময় তাঁরা বিপদের সম্মুখীন হয়েছিলেন। নাচের স্টেপ অনুযায়ী পিছিয়ে যেতে গিয়ে শাহরুখ পা ফসকে পড়ে যাচ্ছিলেন অতল খাদে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@goddesskajol)

কিন্তু তাঁর হাত ধরে ফেলেন কাজল। একটানে তিনি শাহরুখকে তুলে আনেন বিপদের মুখ থেকে। গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে গিয়েছিল ‘দিলওয়ালে’ ইউনিট। পরে ‘গেরুয়া’-র মেকিং ভিডিওয় কাজল এই অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন। শাহরুখ বারবার কাজলকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, তিনি কাজলের কেনা হয়ে রইলেন। তাঁর এই জীবন কাজলের দান।

বরাবরের মতো ‘দিলওয়ালে’-তে শুধুমাত্র শাহরুখ ও কাজল জুটিকে দেখতেই প্রেক্ষাগৃহে ভিড় করেছিলেন দর্শকরা। ‘গেরুয়া’ ছিল সুপারহিট গান। তাঁরা এভারগ্রিন, প্রমাণ করে দিয়েছিলেন শাহরুখ ও কাজল।

 

View this post on Instagram

 

A post shared by Ashiyanaa (@srk_ashiyanaa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media