BollywoodHoop Plus

Ranveer-Alia: সকাল হতেই উঠল প্রসবব্যাথা, স্ত্রী আলিয়াকে নিয়ে হাসপাতালে ছুটলেন রণবীর

প্রথমবার মা হতে চলেছেন আলিয়া (Alia Bhat)। সকালের আলো ফুটতেই উঠল প্রসব যন্ত্রনা। স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছুটলেন রণবীর কাপুর(Ranveer Kapoor)। গুরগাঁও-এর ‘এইচ এন রিলায়েন্স হসপিটালে'(HN Reliance Hospital) স্ত্রী আলিয়াকে ভর্তি করলেন রণবীর। কাপুর পরিবারে নতুন সদস্যের আগমন কি তবে আজই হবে?

পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর চলতি এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের কিছুদিন পরেই তারা ঘোষণা করেন তাদের সুখবরের কথা। মা হতে চলেছেন আলিয়া, বিয়ের পর এটাই ছিল তাদের মেগা আপডেট। যদিও ‘বেবি-বাম্প’ নিয়েই ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবির প্রচার করতে দেখা গিয়েছিল আলিয়াকে। যদিও সবসময়ই অভিনেত্রীর পাশেই দেখা গিয়েছিল স্বামী রণবীরকে। যেন বিয়ের পর আলিয়ার প্রেগনেন্সি আরো কয়েকগুণ বাড়িয়ে তুলেছিল তাদের মধ্যেকার প্রেমকে।

কিন্তু নতুন অতিথির কিভাবে যত্ন নেবেন বাবা রণবীর? এ প্রসঙ্গে সুখবরের আগেই মুখ খুলেছেন মিঃ কাপুর।অভিনেতা জানিয়েছেন, “সম্প্রতি শিশুর যত্ন নেওয়ার টিপস বিষয়ক একটা বই আলিয়া পড়ছিল। সে আমাকেও বইটা পড়ার কথা বলে। আমি তার বোকা প্রশ্নের জবাব দিয়ে বলি, এসব বই কি আমাদের শেখাবে, যে কিভাবে আমরা আমাদের নতুন অতিথির পরিচর্যা করবো”। এই উত্তর দিয়ে হাসির ফোয়ারা দেখা গিয়েছিল রণবীরের মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

একদিকে বিচার করলে এই বছরটা যেন তাঁদেরই, শুধু তাঁদেরই। বছরের শুরুতে বিয়ের গুঞ্জন, তারপর বিয়েও হল। সাত পাকে বাঁধা পড়ার আড়াই মাসের মধ্যেই এল আরও এক সুখবর, মা হচ্ছেন আলিয়া। সেপ্টেম্বরে মুক্তি পেল একসঙ্গে দুজনের করা প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। আর আজ হয়তো ঘটবে নতুন সদস্যের আগমন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo