whatsapp channel

Prosenjit Chatterjee: প্রতারণার শিকার প্রসেনজিতের বোন পল্লবী চট্টোপাধ্যায়!

ক্রমশ বেড়েই চলেছে সাইবার ক্রাইমের ঘটনা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, বাদ যাচ্ছেন না কেউই। এর আগে কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অভিযোগ করেছিলেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গিয়েছে মোটা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ক্রমশ বেড়েই চলেছে সাইবার ক্রাইমের ঘটনা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, বাদ যাচ্ছেন না কেউই। এর আগে কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অভিযোগ করেছিলেন, তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গিয়েছে মোটা অঙ্কের টাকা। ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) সহ একাধিক সেলিব্রিটি তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হওয়ার অভিযোগ করেছিলেন। কিন্তু পল্লবী চট্টোপাধ্যায় (Pallavi Chatterjee)-র পরিস্থিতি আরও সঙ্গীন। তাঁর মৃত্যু হওয়ার দাবি করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে রাতারাতি উধাও হয়ে গিয়েছে নয় লক্ষ সতের হাজার টাকা। এই প্রসঙ্গে এবার সংবাদমাধ্যমে মুখ খুলেছেন পল্লবী।

Advertisements

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র বোন পল্লবী জানিয়েছেন, কলকাতার শরৎ বোস রোডের অ্যাক্সিস ব্যাঙ্কের শাখায় তাঁর একটি পিপিএফ অ্যাকাউন্ট রয়েছে। হঠাৎই ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, তাঁর ওই অ্যাকাউন্টটি নাকি বন্ধ হয়ে গিয়েছে। এরপর পল্লবী জানতে পারেন, ওই অ্যাকাউন্টে থাকা তাঁর যাবতীয় অর্থ তিনি মৃত দাবি করে তুলে নেওয়া হয়েছে। পল্লবী ব্যাঙ্ককে বলেন, তাঁর মৃত্যুর প্রমাণ হিসাবে শংসাপত্র যদি দেখানো হয় তাহলে তা কোথায়! তিনি বলেন, মৃত্যু হলে শংসাপত্র থাকে। তাঁর ক্ষেত্রেও ব্যতিক্রম হওয়ার কথা নয়। ব্যাঙ্কের তরফে এখনও কোনো উত্তর পাননি পল্লবী।

Advertisements

এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ হয়ে পল্লবী জানিয়েছেন, অ্যাক্সিস ব্যাঙ্ক কেন্দ্র নিয়ন্ত্রিত একটি সংস্থা। অতএব সেখানে এই ধরনের জালিয়াতি কি করে হল তা এখনও বুঝতে পারছেন না তিনি! পল্লবীর আশঙ্কা, শুধু তিনিই নন, হয়তো তাঁর মতো অনেকেই এই ধরনের প্রতারণার সম্মুখীন হচ্ছেন বা হয়েছেন। কিন্তু কেউ তা জানতেও পারছেন না। তবে এই ঘটনায় এখনও অবধি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র সাহায্য নেননি পল্লবী।

Advertisements

তিনি সমগ্র ঘটনাটি জানিয়ে কলকাতার কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। ব্যাঙ্কের তরফে পল্লবীকে আশ্বাস দিয়ে বলা হয়েছে, তিনি আগামী 16 -17 ই এপ্রিলের মধ্যে তাঁর খোয়া যাওয়া অর্থ ফেরত পাবেন। কিন্তু তা না ঘটা অবধি অস্বস্তিতে রয়েছেন পল্লবী।

Advertisements

whatsapp logo
Advertisements