Bengali SerialHoop Plus

Serial: ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর পর শেষ হল জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক!

2022 ছিল বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে যথেষ্ট ‘আনপ্রেডিক্টেবল’। একের পর এক ধারাবাহিক শুরু হয়েছে। কিন্তু এর মধ্যেই কোনো ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে সম্প্রচার শুরুর আড়াই মাসের মাথায়, বলা ভালো, অফ এয়ার করে দেওয়া হয়েছে। কোনো ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে এক বছর অতিক্রান্ত না হতেই। ধারাবাহিকগুলিকে অফ এয়ার করার ক্ষেত্রে প্রথম দিকে টিআরপির চড়াই-উতরাইকে চ্যানেল প্রাধান্য দিলেও পরবর্তীকালে চিত্রনাট্যের অতিরঞ্জনের কারণেও বন্ধ করে দেওয়া হয়েছে অধিকাংশ ধারাবাহিক। এর মধ্যে রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘ধুলোকণা’। ভালো টিআরপি সত্ত্বেও চিত্রনাট্যের সমস্যার কারণে এই ধারাবাহিক সাম্প্রতিক কালে অফ এয়ার হয়ে গিয়েছে। একই পথে হাঁটছে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলাও। ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর পর এবার শেষ হয়ে গেল ‘শিশু ভোলানাথ’।

‘শিশু ভোলানাথ’ বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত একমাত্র ডাবিং সিরিয়াল। রাত এগারোটার স্লটে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও এই ধারাবাহিকের টিআরপি ছিল যথেষ্ট ভালো। কিন্তু একরকম হঠাৎই শেষ হতে চলেছে ‘শিশু ভোলানাথ’। রবিবার হল এই ধারাবাহিকের শেষ সম্প্রচার। ‘শিশু ভোলানাথ’ একটি ভক্তিমূলক ধারাবাহিক। এ ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করছেন আন তিওয়ালি (Aan Tiwali), মহাসতী অনসূয়ার ভূমিকায় অভিনয় করছেন মৌলি গঙ্গোপাধ্যায় (Mouli Ganguly)। মহাদেবের ভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ অরোরা (Sidhdharth Arora), দেবী পার্বতীর চরিত্রে রয়েছেন শিব্যা পাথানিয়া (Shibya Pathania)।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

জি টিভিতে সম্প্রচারিত হিন্দি ধারাবাহিক ‘বাল শিবা’-র বাংলা ডাবড ভার্সনের নামই ছিল ‘শিশু ভোলানাথ’। এক বছর অতিক্রান্ত হওয়ার আগেই অফ এয়ার হয়ে গিয়েছিল ‘বাল শিবা’। ফলে শেষ হয়ে গেল বাংলা ডাবড ভার্সন ‘শিশু ভোলানাথ’-ও। সোমবার থেকে ‘শিশু ভোলানাথ’-এর পরিবর্তে সম্প্রচারিত হবে ‘শ্রীকৃষ্ণ লীলা’। ভক্তিমূলক এই ধারাবাহিকে ভগবান শ্রীকৃষ্ণের শৈশবের বিভিন্ন কাহিনী প্রদর্শিত হবে।

এটিও জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘পরম অবতার শ্রীকৃষ্ণ’-এর বাংলা ডাবড ভার্সন। দীর্ঘ তিন বছর ধরে জি টিভি-তে হয়েছে এই সম্প্রচার। এবার বাঙালি দর্শকের কাছে আসছেন তাঁদের একান্ত প্রিয় বালগোপাল।

Related Articles