Bengali SerialHoop Plus

Sanchari Das: কি কারণে ধারাবাহিক ছাড়লেন ‘জগদ্ধাত্রী’-র মেহেন্দি!

বর্তমান সময়ে ধারাবাহিক বন্ধের হিড়িক লেগেছে বাংলা টেলিভিশন জগতে। অনেক নির্মাতা কাহিনীর অন্ত টেনে দিচ্ছেন মাঝপথে। তবে এবার নিজেই অভিনয় কেরিয়ারে ইতি টানলেন অভিনেত্রী সঞ্চারী দাস (Sanchari Das)। কি, নাম শুনে চিনতে পারলেন না নিশ্চই? সেটাই স্বভাবিক। আসল নাম তিনি বিশেষ পরিচিত না হলেও টিভি দর্শক লরা তাকে ‘জগদ্ধাত্রী’-র মেহেন্দি হিসেবে চেনেন। এবার তিনি চিরতরে ইন্ডাস্ট্রিকে বিদায় জানাতে চলেছেন। ভক্তদের কাছে তার এই সিদ্ধান্ত বেদনাদায়ক হলেও তিনি একটি বিশেষ কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেই জানা গেছে। কিন্তু কি সেই বিশেষ কারণ? দেখে নিন সবিস্তারে।

কয়েকমাস আগেই জি-বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। আর তাকে দেখা যায়নি ছোট পর্দার কোনো চরিত্রে। তবে সেবার কারণ হিসেবে তিনি দেখিয়েছিলেন শারীরিক অসুস্থতাকে। আর এবার সেই বিরতিকে কেরিয়ারের ইতি বলে ঘোষণা করলেন অভিনেত্রী। এর কারণ হিসেবে পারিবারিক একটি প্রথা সহ নিজের ব্যক্তিগত জীবনের কিছু অপূর্ণ ইচ্ছে পূরণ করাকে দেখিয়েছেন অভিনেত্রী। আর এইসব কারণেই তিনি জীবনের এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে কেরিয়ারের ট্র্যাক বদলে ফেলতে চাইলেন।

সঞ্চারী জানান যে ইন্ডাস্ট্রির প্রতি কিছু ক্ষোভ বা অভিমান থাকলেও সেই কারণে তিনি কেরিয়ারে ইতি টানছেন না। তার কথায়, তার মা সরকারি স্কুলের শিক্ষিকা। অন্যদিকে কিছু গরিব পড়ুয়া পড়াশুনার বিষয়ে সাহায্যের জন্য তাদের দ্বারস্থ হন। মায়ের চাকরীর কারণে যেটা হয়ে ওঠেনা। তাই এবার পড়ানোর কাজ শুরু করতে চান অভিনেত্রী। তিনি জানান যে তার পিতামহও একজন শিক্ষক ছিলেন। তাই শিক্ষকতা যে তাদের রক্তে রয়েছে সেটা পরিস্কার। এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন যে তিনি এবার বাড়ি থেকে মাস্টার্স কমপ্লিট করতে চান। এমনিতেই তিনি ইংরেজি সাহিত্যে গ্র্যাজুয়েট। আর এইসব কারণে বিনোদন জগৎকে অপাতর ‘গুডবাই’ জানালেন সঞ্চারী।

প্রসঙ্গত, ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ সঞ্চারী দাস। একাধিক ধারাবাহিক তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। ইতিমধ্যে তিনি ‘আমার দুর্গা’, ‘সর্বমঙ্গলা’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের পাশাপাশি একাধিক জি বাংলা অরিজিনালসে অভিনয় করেছেন। সম্প্রতি জি-বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে মেহেন্দি চরিত্রে তার সাবলীল অভিনয় দর্শকদের মন জয় করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Sanchari Das (@sanchaaridas)

Related Articles