whatsapp channel

Arijit Singh: চুমুতে ভরিয়ে দিলেন স্ত্রী কোয়েলকে, অরিজিৎ সিংয়ের ব্যক্তিগত ছবি ফাঁস!

অরিজিৎ সিং (Arijit Singh) নিজের ব্যক্তিগত জীবন বরাবর স্পটলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। ফলে তাঁর স্ত্রী কোয়েল রায় সিং (Koyel Roy Singh)-কে এয়ারপোর্টে দেখে অনেকেই চিনতে পারেননি। তবে বিভিন্ন…

Avatar

Nilanjana Pande

অরিজিৎ সিং (Arijit Singh) নিজের ব্যক্তিগত জীবন বরাবর স্পটলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন। ফলে তাঁর স্ত্রী কোয়েল রায় সিং (Koyel Roy Singh)-কে এয়ারপোর্টে দেখে অনেকেই চিনতে পারেননি। তবে বিভিন্ন সময় অরিজিৎ ও কোয়েলের ব্যক্তিগত ছবি তাঁদের ফ্যান পেজ থেকে ভাইরাল হয়। এমনই একটি ছবি এদিন আবারও ভাইরাল হয়েছে কোয়েলের ফ্যান পেজ থেকে। ছবিটি সাদা-কালো।

এই ছবিতে দেখা যাচ্ছে, অরিজিৎ স্ত্রীকে জড়িয়ে ধরে রয়েছেন। একই ভাবে কোয়েলও তাঁর স্বামীকে জড়িয়ে ধরে রয়েছেন। তাঁর মুখে লাজুক হাসি। অরিজিৎ-এর মুখ কোয়েলের আড়ালে আবৃত। অবশ্যই এটি একটি সেলফি যা তুলেছেন অরিজিৎ। তবে একসময় ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে রীতিমত বিরক্ত হয়ে যাওয়া অরিজিৎ-ও বোধহয় বর্তমানে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত স্পটলাইটে আনতে চাইছেন যা কোনোভাবেই অন্যায় নয়। কোয়েলের ফ্যানপেজ থেকে ভাইরাল হওয়া এই ছবিটি অরিজিৎ-এর ফোনে তোলা সেলফি ছিল। এটি অরিজিৎ-এর ব্যক্তিগত মোবাইল ফোন। যদি অরিজিৎ ছবিটি কাউকে না শেয়ার করেন, তাহলে এই ছবি সকলের সামনে আসা সম্ভব নয়।

জীবনে বহু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন অরিজিৎ। মুম্বইয়ের মাটিতে তিনি যখন কেরিয়ারের লড়াইতে ব্যস্ত, তাঁর দীর্ঘদিনের প্রেমিকা কোয়েলের পরিবার মেয়ের বিয়ে অন্যত্র দিয়ে দেন এবং তাও জোর করে। এই ঘটনায় অরিজিৎ ভেবেছিলেন, কোয়েলের জীবন থেকে সরে যাবেন। ফলে তিনি তাঁর এক সহ-প্রতিযোগিনীকে বিয়ে করেছিলেন। কিন্তু কোয়েলকে ভুলতে পারছিলেন না অরিজিৎ। ফলে মুর্শিদাবাদের জিয়াগঞ্জে গেলে তাঁর সাথে লুকিয়ে দেখা করতেন। ততদিনে কোয়েল এক সন্তানের মা। কিন্তু কোয়েলের সাথে অরিজিৎ-এর পরকীয়ার ব্যাপার জেনে যায় তাঁর পরিবার। কোয়েলের বিবাহ বিচ্ছেদ হয়।

অপরদিকে অরিজিৎ-ও বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন। বিবাহ বিচ্ছেদের পর তিনি ও কোয়েল তারাপীঠের মন্দিরে সাতপাকে বাঁধা পড়েন। কোয়েলের প্রথম পক্ষের সন্তানকে দত্তক নিয়েছেন অরিজিৎ। তাঁদের বিয়ের পর কোয়েল আরও এক সন্তানের জন্ম দিয়েছেন। বর্তমানে অরিজিৎ ভারতের অন্যতম সঙ্গীতশিল্পী। অপরদিকে কোয়েল ব্যস্ত সংসার নিয়ে।

whatsapp logo