whatsapp channel

কবে বিয়ের পিঁড়িতে বসছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এজাজ -পবিত্রা

বিগ বস বিনোদন জগতে এক বহু চর্চিত রিয়ালিটি শো। প্রতি বছর বহু সেলিব্রেটি এই ঘরে এসে খেলে জনপ্রিয় হয়েছেন। কেউ ঝগড়ার জন্য কেউ বা নিজের ভালো খেলার জন্য। এবছর বিগ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিগ বস বিনোদন জগতে এক বহু চর্চিত রিয়ালিটি শো। প্রতি বছর বহু সেলিব্রেটি এই ঘরে এসে খেলে জনপ্রিয় হয়েছেন। কেউ ঝগড়ার জন্য কেউ বা নিজের ভালো খেলার জন্য। এবছর বিগ বস ১৪-র ঘরে থাকাকালীন এই দুই প্রতিযোগী নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় ছিলেন। এরা আর কেউ নন অভিনেতা এজাজ খান এবং অভিনেত্রী পবিত্রা পুনিয়া। এরা প্রথম দিকে কেউ কাউকে সহ্য করতে না পারলেও ধীরে ধীরে একে অপরের কাছাকাছি এসেছিলেন । অবশ্য ডিসেম্বরের প্রথম দিকে পবিত্রা ঘর থেকে এলিমিনেট হয়ে যান। এরপর জানুয়ারী মাসে গত মাসে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান এজাজ খান। অবশ্য তিনি এলিমিনেট হয়নি নিজের প্রফেশনাল কাজের জন্য স্বেচ্ছায় বেরিয়ে এসেছেন এজাজ।

Advertisements

বিগ বসের ঘর থেকে বেরিয়ে এজাজ ও পবিত্রা এখন একসাথে থাকা শুরু করেছেন। ক্যামেরার সামনে খুনসুটি এবং প্রেম আলাপের মেজাজে ধরা দেন দুজনে। এখন দুজনের ভালোবাসা সোশ্যাল মিডিয়াতে সকল ফ্যানেদের সামনে উঠে এসেছে। বিগ বসের ঘরে থাকাকালীন একটি এপিসোডে পবিত্রাকে এজাজ বলেছিলেন, তিনি তাঁর সঙ্গে সম্পর্কে জড়াতে পারবেন না। যদিও সে শো থেকে বেরিয়ে বুঝতে পারে পবিত্রার প্রতি তাঁর ভাললাগাটা সত্যি। আর পবিত্রা চলে যাওয়ার পর অভিনেতাও তাঁকে খুব মিস করছে। এবং পবিত্রাকে কতটা মিস করেছে সেটা সকলের সামনে স্বীকার করেছিলেন এজাজ খান।

Advertisements

Advertisements

সম্প্রতি, এক সাক্ষাৎকারে অভিনেতা এজাজ জানিয়েছেন, কবে তিনি নিজের মনের মানুষ পবিত্রা পুনিয়াকে বিয়ে করতে চলেছেন। বিগ বসের ঘরে ভালবাসার মানুষ খুঁজে পেয়ে তিনি খুশিতে আত্মহারা। তাই সবকিছু ঠিকঠাক থাকলে এবছররের মধ্যে পবিত্রাকে বিয়ে করছেন তিনি। অবশ্য তিনি আরো বলেছেন, এখনও অনেক পাপড় বেলতে হবে মনের মানুষকে বিয়ে করার জন্য৷ বাধা এলেও তবে তাদের বিয়েটা হবে সে ব্যপারেও নিশ্চিত হয়েছেন তিনি৷ বর্তমানে দুজনেরই লক্ষ এখন তাঁদের পরিবার এখন অনেকটা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রথমে তাঁদের সামলাতে হবে আর তাদের সম্মতি আর উপস্থিতিতে বিয়ে করতে চান।

Advertisements

এজাজ সাক্ষাৎকারে আরো জানিয়েছেন, নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে পবিত্রার বাবা ও ভাইয়ের সঙ্গেও কথা বলেছেন তিনি। তিনি কোনো লুকোচুরি না করে সরাসরি পবিত্রার বাবাকে জানায়, তারা একে অপরকে ভালোবাসে। এই সব শুনে এরপরই পবিত্রর বাবা জানান, ছেলে মেয়েরা দুজন খুশি থাকলেই এই সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই তাঁদেরও। পবিত্রার বাবা ভাইয়ের থেকে একপ্রকার সম্মতি পেয়েছেন এজাজ। এবার বিয়ের সানাই কবে বাজে তাই এখন দেখার।  

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media