whatsapp channel

খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, তুমুল ভাইরাল ভিডিও

গোটা দুনিয়াতে যিনি সুরের জাদুতে সমস্ত মানুষকে একেবারে মুগ্ধ করেছেন তিনি হলেন শ্রেয়া ঘোষাল। মাত্র ৬ বছর বয়স থেকেই শাস্ত্রীয় সংগীতের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেছিলেন। শিক্ষার মধ্যে যে কোন ফাঁকি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গোটা দুনিয়াতে যিনি সুরের জাদুতে সমস্ত মানুষকে একেবারে মুগ্ধ করেছেন তিনি হলেন শ্রেয়া ঘোষাল। মাত্র ৬ বছর বয়স থেকেই শাস্ত্রীয় সংগীতের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেছিলেন। শিক্ষার মধ্যে যে কোন ফাঁকি ছিল না তা তার অসাধারণ গায়কী বুঝিয়ে দেয়। তারপর ১৬ বছর বয়সে জি টিভি সারেগামাপা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হন।

Advertisements

তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি ২০০২ সালের সঞ্জয় লীলা বানসালির সিনেমা ‘দেবদাস’ এ কন্ঠ দান করে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। এর পর একটার পর একটা সিনেমাতে হিট গান গেয়ে চলেছেন। শুধুমাত্র হিন্দিতেই নয়, তামিল, তেলেগু, সর্বোপরি বাংলায় প্রভৃতি আরো ভাষাতে তিনি গান গেয়েছেন। ঝুলিতে ভর্তি করেছেন অনেক পুরস্কার। তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারবার কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার, দুইবার তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার এবং দশবার ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেছেন। সবচেয়ে গর্বিত হওয়ার বিষয়টি হলো মার্কিন যুক্তরাষ্ট্রের ওহাইও রাজ্যে তাকে সম্মান দেওয়া হয় এবং সেখানকার গভর্নর ট্রেড স্ট্রিকল্যান্ড ২০১০ সালের ২৬ শে জুনকে ‘শ্রেয়া ঘোষাল দিবস’ বলে ঘোষণা করেন।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটিতে দেখা যাচ্ছে খালি গলায় একেবারে ঘরোয়া পরিবেশে কোনরকম ইন্সট্রুমেন্ট এর সাহায্য ছাড়াই ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘কলঙ্ক’ চলচ্চিত্রে শ্রেয়া ঘোষাল এবং বৈশালী মাদের গলায় গাওয়া বিখ্যাত গান ‘ঘর মোরে পরদেশিয়া’ এই গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারও তার শ্রোতাদের মুগ্ধ করলেন তিনি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media