Bengali SerialHoop PlusHoop Video

Pallavi Dey: মেয়ে আর নেই! পল্লবীর জন্মদিনে কান্নায় ভেঙে পড়লেন তার মা

বিনোদন জগতে রহস্যময় মৃত্যুর ঘটনা হয়েই থাকে। বিগত সময়ে হলিউড থেকে বলিউড এমনকি টলিউডের কলাকুশলীদের মাঝেও এমন ঘটনা ঘটেছে। কিন্তু গত বছর মে মাসে অভিনেত্রী পল্লবী দে’র (Pallavi Dey) মৃত্যুর ঘটনাকে ঘিরে মামলায় জল গড়িয়েছিল অনেকটা দূর অব্দি। সাতসকালে ফ্ল্যাট থেকে অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। আর সেই থেকে একে একে তার পরিবার, বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করা হয়। প্রেমিককে গ্রেপ্তার করা হয় সন্দেহভাজন হিসেবে। কিন্তু শেষমেষ মহামান্য আদালত এটিকে আত্মহত্যা বলেই রায়দান করে।

এখনো একটা বছর পার হয়নি এই ঘটনার। তবে এর মাঝেই ক্যালেন্ডার নিয়ে এল তার জন্মদিন। গত ২৩ শে ফেব্রুয়ারি, বৃহস্পতিবার ছিল অভিনেত্রীর জন্মদিন। আর এই বিশেষ দিনটিকে কেমনভাবে কাটালেন তার পরিবার? এই দিনে সোশ্যাল মিডিয়া জুড়ে তার বন্ধু ও অনুরাগীদের পোস্টে ভরে উঠেছিল দেওয়াল। অনেকেই যে অভিনেত্রীই মিস করছিলেন, তা বোঝা গেছে। কিন্তু তার পরিবার? সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও এখন ভাইরাল, যা দেখে চোখ ভিজে এল পল্লবীর ভক্তদের।

বৃহস্পতিবার পল্লবীর জন্মবার্ষিকীতে খাঁ খাঁ করছিল তাঁর রামরাজাতলার বাড়ি। মেয়ের স্মৃতি আগলে বসেছিলেন তার মা। আর এদিন পল্লবীর বাড়িতে পৌঁছেছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। প্রয়াত অভিনেত্রীর মায়ের সঙ্গে সময় কাটান সায়ক, আয়েন্দ্রী, আনন্দ চৌধুরীরা। আনা হয় প্রয়াত অভিনেত্রীর পছন্দের চকোলেট কেক, তার ছবির চারদিকে সাজানো হয় বেলুন দিয়ে। কিন্তু কেক কাটতে গিয়েই কান্নায় লুটিয়ে পড়লেন তার মা। আর এই দৃশ্য দেখে চোখ ভিজল নেটিজেনদের।

এই প্রসঙ্গে পল্লবীর কাছের বন্ধু সায়ক চক্রবর্তী এক সাক্ষাৎকারে জানান, “পল্লবী চলে যাওয়ার পর কোনওদিন ওর বাড়িতে যাওয়া হয়নি, কাকিমার কাছে যাওয়ার সাহসটাই হয়নি। তবে কাল আমরা যাওয়ায় কাকিমা খুব খুশি হয়েছেন।” অন্যদিকে তার আরেক বন্ধু আনন্দ চৌধুরী বলেন, “সন্তান হারা মায়ের যন্ত্রণা কেউই লাঘব করতে পারে না। তবে আজ অন্তত ওঁনার মুখে একটু হাসি ফোটাতে পারলাম আমরা।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা