whatsapp channel

Koushani Mukherjee: সুইমিংপুলে ভেজা শরীরে মনোকিনিতে উষ্ণ ছবি শেয়ার কৌশানীর

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) বেড়াতে যেতে যথেষ্ট পছন্দ করেন। সম্প্রতি বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র সাথে বেড়াতে গিয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন কৌশানী। কিন্তু এরপর থেকেই গুঞ্জন রটে, খুব…

Avatar

Nilanjana Pande

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) বেড়াতে যেতে যথেষ্ট পছন্দ করেন। সম্প্রতি বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র সাথে বেড়াতে গিয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন কৌশানী। কিন্তু এরপর থেকেই গুঞ্জন রটে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের চর্চিত এই জুটি। তবে কৌশানী জানিয়েছেন, একসাথে ঘুরতে গিয়ে ছবি তুলেছিলেন তাঁরা। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কৌশানী। বর্তমানে আবারও ছুটি কাটাচ্ছেন তিনি। সমুদ্র ও পাহাড়ে ঘেরা হলিডে ডেস্টিনেশনে রয়েছেন কৌশানী। সেখান থেকেই ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন তিনি।

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে রাস্ট রেড রঙের মনোকিনি। মনোকিনির শোল্ডারে রয়েছে ডিটেলিং। মনোকিনির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে কৌশানীর ক্লিভেজ। এটির সামনের অংশে রয়েছে কিছু প্লিট ও একটি নট। মেকআপ করেননি কৌশানী। চোখ আবৃত কালো রঙের সানগ্লাসে। খোলা রয়েছে ভেজা চুল। সুইমিং পুলের নীল জল মিশে গিয়েছে সমুদ্রে। তাতে পা ডুবিয়ে বসে রয়েছেন কৌশানী। কখনও জল ছিটিয়ে মজা করছেন তিনি। ঠোঁটে লেগে রয়েছে হাসি। কখনও বা কৌশানী ব্যস্ত প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্য উপভোগ করতে। ছবিগুলি শেয়ার করে কৌশানী লিখেছেন, তাঁর শক্তি ও দূর্বলতা সম্পর্কে তিনি অবগত। কারণ এটা তাঁর জীবন, অন্য কারও নয়।

কৌশানীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। তবে অনেকে তাঁকে ট্রোলও করেছেন। সাম্প্রতিক কালে ওটিটিতে ডেবিউ করেছেন কৌশানী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ অভিনয় করেছেন কৌশানী। এছাড়াও হাতে রয়েছে কয়েকটি ফিল্ম।

সম্প্রতি একটি বহুমূল্য বিএমডব্লিউ গাড়ি কিনেছেন কৌশানী। সেই গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo