Advertisements

Mimi Chakraborty: ‘রাজনীতি আমার জন্য নয়’, সাংসদ পদে ইস্তফা দেওয়া নিয়ে মুখ খুললেন মিমি

Nirajana Nag

Nirajana Nag

Follow

লোকসভা ভোটের আগে অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) নিয়ে রাজনৈতিক চাপানউতোর চলছে। ২০১৯ সালে যাদবপুরে তৃণমূলের হয়ে লোকসভা ভোটে প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু এবারে আদৌ তিনি প্রার্থী হবেন কিনা তা নিয়ে চলছে জল্পনা। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চেয়েছেন। তবে তাঁকে নিয়ে যতই জল্পনা কল্পনা চলুক না কেন, মিমি সম্পূর্ণ নিরুত্তাপ।

রাজনৈতিক জগতে এই পরিস্থিতির মাঝেও নিজের অভিনয়ে কেরিয়ারে মনোযোগ দিয়ে চলছেন মিমি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, আগেও তিনি যা বলেছেন, এখনও তাই বলছেন। সময় এবং পরিস্থিতির উপরে নির্ভর করবে এরপর যা হবে’। মিমি আরো বলেন, তিনি এখন ‘যাহা বলিব সত্য বলিব’ মোডে রয়েছেন। সাময়িক কোনো মুহূর্তের কথা ভেবে তিনি এখন কথা বলেন না। যা বলেন যথেষ্ট ভাবনা চিন্তা করেই বলেন।

রাজনৈতিক জগতে তাঁকে নিয়ে গুঞ্জনের কোনো উত্তর দিতে তিনি রাজি নন। তাঁর স্পষ্ট কথা, যার যেমন খুশি বলতেই পারেন। সময়ই সব প্রশ্নের জবাব দেবে। মিমির কথায়, তাঁর প্রথম পরিচয় তিনি একজন অভিনেত্রী। কাজের চাপও অনেকটাই বেড়েছে। তাই তাঁর মতে, অভিনয়কে আরো বেশি গুরুত্ব দেওয়া উচিত। এই মুহূর্তে শহরে ‘আলাপ’ ছবির শুটিং করছেন মিমি। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে থাকতে পারেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

এর আগে মিমি বলেছিলেন, ‘আমরা তো অভিনেতা। মানুষের ভালোবাসা পেয়ে এখানে আসি। কিন্তু আমার মনে হয়, রাজনীতিতে আসলে একটা সময় ওই ভালোবাসাটাও ভাগ হয়ে যায়’। মিমি বলেছিলেন, রাজনীতি তাঁর জন্য নয়। রাজনীতি করলে মানুষ তাঁর মতো মানুষকে গালাগালি দেওয়ার সুযোগ পেয়ে যায়। তিনি জ্ঞানত কখনো কারোর ক্ষতি করেননি। তবে তিনি এও বলেন, শেষমেষ দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ই ঠিক করবেন। উনিই সুপ্রিমো।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow