Hoop PlusTollywood

Nusrat Jahan: পবিত্র রমজানের মাঝে খোলামেলা পোশাকে ঝড় তুললেন নুসরত!

সামনেই পবিত্র রমজান মাস আর সেই রমজান মাসেই নুসরতকে দেখা গিয়েছিল ববি হাকিম কন্যা প্রিয়দর্শিনী আকিবের ইফতার পার্টিতে। সেই ছবি ঘটা করে তার instagram এ পোস্টও করেন তিনি কিন্তু এতক্ষণ পর্যন্ত কোন সমস্যা ছিল না, সমস্যা দেখা গেল, তারপরেই পবিত্র রমজান মাস চলাকালীন আবারো খোলামেলা পোশাকে instagram এর ছবি দিয়েছেন নুসরত জাহান। পরনে ডিজাইনার নীল ডেনিম ও কুরুশে বোনা কালো ব্রালেট। ডিজাইনার জ্যাকেট ছিল সাথে।

এই ছবি পোস্ট করার পরেই গেল গেল রব কমেন্টে। অনেকেই তাকে মনে করিয়ে দেন রমজান মাস চলছে। পবিত্র রমজান মাসে এমন খোলামেলা পোশাক পরাতেই যত সমস্যা নেটিজেনদের, এমনি সময় হয়তো তারিয়ে তারিয়ে উপভোগ করেন, কিন্তু যেহেতু পবিত্র রমজান মাস তাই অনেকেই উপদেশ দিয়েছেন। এমন সময় এমন খোলামেলা পোশাক না বলেই হত, তিনি ভালো করতেন। খোলামেলা পোশাকে নুসরত জাহানকে বেশ আবেদনময়ী লাগছে।

টলিউডের চর্চিত অভিনেত্রী নুসরত জাহান। একদিকে তিনি বসিরহাটের সাংসদ, অন্যদিকে ঈশানের মা আর যশ দাশগুপ্ত এর সুন্দরী বউ। অভিনয় পাশাপাশি সংসার জীবনেও তিনি কিন্তু বেশ দক্ষতা দেখিয়ে যাচ্ছেন। ২০২০ সালে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়ান নুসরত। ২০২১ সালের ২৬ অগস্ট কোল আলো করে ঈশান আসে। সম্প্রতি নুসরতের ৩৩ বছরের জন্মদিনে জজ দাশগুপ্তর সঙ্গে রোমান্টিক বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। অক্টোবরে যশের জন্মদিনেও স্বামীর সঙ্গে এই রোম্যান্টিক ছবি শেয়ার করতে মিস করেননি তিনি।

Related Articles