Hoop PlusTollywood

Raj Chakraborty: শরীরে ধরা পড়ল সংক্রমণ, হাসপাতালে ভর্তি হতে হলো রাজ চক্রবর্তীকে

তীব্র গরমের দাপটে নাজেহাল অবস্থা বঙ্গবাসীর। কোনো কোনো জেলায় তাপমাত্রা পৌঁছে গিয়েছে ৪৪ ডিগ্রীতেও। শহর কলকাতার পারদ ছাড়িয়েছে ৪০ ডিগ্রির গন্ডি। অনেকের মতে, মরুভূমির থেকেও নাকি বাসী গরম পড়েছে বাংলায়। আর এই গরমের ফলে মানুষের শরীরের মধ্যে বাসা বাঁধছে নানারকম গ্রীষ্মকালীন ও তাপপ্রবাহজনিত রোগ। নানারকম সংক্রমণে আক্রান্ত হওয়ার কিছু খবরও ভেসে এসেছে জেলা ও শহর থেকে। এর মাঝেই অস্বস্তি বাড়িয়ে দিল টলিউডের এক তারকার অসুস্থ হয়ে পড়া।

সূত্রের খবর, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ইতিমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। শোনা যাচ্ছে, এই তীব্র গরমের কারণেই নাকি শারীরিক সমস্যার ভুগছেন পরিচালক। আর তার এই অসুস্থতার খবর চাউর হতেই উদ্বিগ্নতা বাড়ছে তার ভক্তদের মধ্যে। কোন শারীরিক অসুস্থতার কারণে এমন অবস্থা হল তার? তাহলে কি তীব্র তাপপ্রবাহের কারণেই অসুস্থ হয়ে পড়লেন শুভশ্রীর পতিদেব? এই নিয়ে নানা প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে ভক্তদের মধ্যে।

তবে সকলের উদ্বিগ্নতার কথা মাথায় রেখে এবার এই বিষয়ে মুখ খুললেন তারই এক কর্মী। তিনি সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজের অসুস্থতা প্রসঙ্গে বলেন, “চিন্তার কোনও কারণ নেই। রাজদা সম্পূর্ণ ভাল আছেন। প্রতি বছরই সারা শরীর পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হন দাদা। এ বারেও আর অন্য কোনও কারণ নেই।” তিনি পরিচালকের ভক্তদের আশ্বস্ত করে বলেন, “রাজদাকে আগামীকাল অর্থাৎ বুধবারেই হাসপাতাল থেকে ছেড়ে দেবে। এ বারে খালি প্রস্রাবে সংক্রমণ ধরা পড়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। একদম ঠিক আছে দাদা।”

প্রসঙ্গত, বৈশাখের দহন জ্বালায় এখন পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ। উত্তরবঙ্গের বাসিন্দাদেরও রেহাই নেই এই তাপপ্রবাহ থেকে। এদিকে এই বিষয়ে কোনো আশার কথা শোনাতে পারছে না হাওয়া অফিস। কলকাতায় আগামী ২০ এপ্রিল পর্যন্ত আবহাওয়ার কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই বলে জানিয়ে দিয়েছে আলিপুর হাওয়া অফিস। এদিকে দু’দিন আর্দ্রতা জনিত অস্বস্তির পর গতকাল থেকে ফের একবার শুষ্ক গরম অনুভূত হতে শুরু করেছে দক্ষিণবঙ্গের বিস্তীর্ণ এলাকায়। এই আবহে এখনই তাপপ্রবাহের হাত থেকে রেহাই পাচ্ছে না দক্ষিণবঙ্গবাসী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা