whatsapp channel

বেঁচে থাকলে আজই ৩৫ তম জন্মদিন পালন করতেন সুশান্ত, চোখে জল ভক্তদের

আজ তাঁর জন্মদিন। মনে পড়ে ২০২০ র ১৪ ই জুন টিকে যেদিন আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন আমাদের সবার প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বেঁচে থাকলে হয়তো এই বছর তাঁর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ তাঁর জন্মদিন। মনে পড়ে ২০২০ র ১৪ ই জুন টিকে যেদিন আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন আমাদের সবার প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বেঁচে থাকলে হয়তো এই বছর তাঁর ৩৫ তম জন্মদিন পালন করা হত। কিন্তু আজ তা বদলে গিয়ে রূপ নিয়েছে বিষাদের সুরে। সম্বল হিসেবে রয়েছে পরিবারের কাছে তাঁর কিছু স্মৃতি। তাঁর সেই স্মৃতিটুকু সকলের মাঝে অক্ষয় করে রাখতে এবার সুশান্তের জন্মদিনের দিন বৃত্তি ঘোষণা করলেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। আজ তিনি বেঁচে থাকলে হয়তো আজকের দিনটা অন্যরকম হতো।

Advertisements

৩৫ হাজার মার্কিন ডলারের একটি বৃত্তি(যা ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে পচিশ লক্ষ টাকা হয়) কথা ঘোষণা করেছেন শ্বেতা। এমনকি তিনি তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, “দ্য সুশান্ত সিং রাজপুত মেমোরিয়াল ইউসি বার্কলের জন্য ৩৫ হাজার ডলার বৃত্তির ব্যবস্থা করা হয়েছে। কেউ যদি অ্যাস্ট্রোফিজিক্স পড়তে ইচ্ছুক হন তাহলে ইউসি বার্কলে এলে এই অনুদানের জন্য আবেদন করতে পারেন।”

Advertisements

‌তারপর আবেগে ভেঙে পড়েন শ্বেতা, লেখেন, “যে এই কাজটা সফল ভাবে হতে দিয়েছে তাঁর কাছে আমি কৃতজ্ঞ, তুমি যেখানেই থেকো ভালো থেকো, এই আশীর্বাদ করি সর্বদা। আমার আদরের ভাই তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। আমরা তোমায় খুব ভালোবাসি।”এছাড়া দিন কয়েক আগেই সুশান্তের একটি হাতে লেখা নোট ইন্সটাগ্রামে শেয়ার করেন কৃতি। সেখানেও সুশান্ত জীবনের একটি ছোট্ট আক্ষেপ প্রকাশ করে লিখেছিলেন, “আমি জীবনের প্রথম ৩০ বছর কাটিয়ে ফেললাম কিছু একটা হয়ে উঠতে। কিন্তু এই সফলতায় আমি খুশি নই। আসলে আমার মধ্যে নিজস্ব কী আছে তা আমি খুঁজে বেড়াচ্ছি সর্বময়।”

Advertisements

দীর্ঘদিন সিরিয়ালের পর মাত্র অল্প কয়েক বছর ধরে শীর্ষ অভিনেতা হিসেবে পা রেখেছিলেন বলিউডে সুশান্ত। নায়কের ভূমিকায় পাঠ করেছেন হাতে গোনা কয়েকটা মুভিতে। বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি জায়গা করে নিয়েছিলেন অল্প কয়েকদিনেই। ছোট্ট টাউন এর বাসিন্দা হয়ে বলিউডে তাঁর সফলতা দৃষ্টি আকর্ষণ করছিল অন্যান্য জনপ্রিয় অভিনেতাদের। তাঁর ক্যারিয়ারের শুরুতেই অন্যান্য পরিচালক, প্রযোজক প্রমুখ ব্যক্তিদের কাছে তিনি আস্তে আস্তে হয়ে উঠেছিলেন তাদের শত্রুর একটি দিক হিসেবে। তা সত্ত্বেও হাসি মুখে পারফরম্যান্স করে গিয়েছেন সকল কিছুতে। সুশান্ত এর মুখের একটা হাসি যেনো তার দুঃখ ভোলার চাবিকাঠি। তাই অকালেই শেষ করে দিতে হল তাঁর নিজের জীবনকে। তাঁর আকস্মিক মৃত্যুর দায়ভার বহন করতে হয়েছিল বলিউডের অনেক নামী দামী ব্যক্তিত্ব কে। তাঁর মৃত্যুর রহস্য উদঘাটন করতে জারি করা গিয়েছিল সিবিআই তদন্তও। কিন্তু এখনও সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি। তাঁরই অপেক্ষায় সুশান্তের পরিবার সহ তাঁর অনুরাগীরা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar