whatsapp channel
Hoop SportsHoop Trending

শেষমেষ এক ক্রিকেটারকেই মন দিয়ে বসলেন শচীন কন্যা সারা তেন্ডুলকার!

ক্রিকেট জগতে ফের প্রেমের মরশুম! ধোনী -সাক্ষী, বিরাট-অনুষ্কা, হার্দিক-নাতাশা এদের প্রেম -ভালোবাসা সবার জানা। এবার নতুন কাপল শুভনাম আর সারা! আইপিএল ক্রিকেট জগতে এখন একটাই গুঞ্জন সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকার কি শুভমান গিলের প্রেমে মজেছেন?

সারা নিজেই এবার নিজের ইন্সটাগ্রাম পোস্টে খোলসা করলেন। সারা নিজের অফিসিয়াল প্রোফাইলে শুভমানের ফিল্ডিংয়ের ছবি পোস্ট করেছেন, আর সেখানে হৃদযয়ের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন৷ এই নিয়ে ক্রিকেট মহল সরগরম৷ এখন শুভমানের ছবি সারা -র পোস্ট মুহূর্তেই ভাইরাল।

ওই ক্লিপটিতে দেখা যায়, কেকেআরের খেলোয়াড় শুভমান গিল মুম্বইয়ের সূর্যকুমার যাদবের একটি শট আটকানোর জন্য প্রচেষ্টা করছেন। ফিল্ডিংয়ে তাঁর এই চেষ্টার ক্লিপটিই সারা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোষ্টও করেছেন। সম্প্রতি শুভমান এবং সারা একই ক্যাপশনের সঙ্গে নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছিলেন। প্রথমে শচীন কন্যা সারা ‘আই স্পাই’ ক্যাপশন দিয়ে নিজে ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছিলেন। তার কিছুক্ষণ পরেই শুভমানও ওই একই ক্যাপশন আর ইমোজির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে সারা প্রশংসা করলেও ব্যাট হাতে সেই ম্যাচে ব্যর্থ হন শুভমান। সেই ম্যাচে ১১ বলে মাত্র ৭ রান। তাঁর দলও হেরে যায় ম্যাচ।

আগে গিল ও সারার সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্টে একে অপরের ছবিতে লাইক আর মন্তব্য আনাগোনাও হয়েছে। নেটিজেন এবং ক্রিকেট ভক্তরা সবাই নিশ্চিত যে এই জুটির মধ্যে ভালোই প্রেম পর্ব চলছে। কেকেআর ও মুম্বইয়ের ম্যাচে এমনও শোনা যায় যে গিলের জন্য নাকি সারা নাইটদেরই সমর্থন করছেন।

whatsapp logo