Advertisements

‘কী কাজ করেছেন এলাকায়?’, প্রশ্ন শুনেই মেজাজ হারিয়ে গালিগালাজ শতাব্দী রায়ের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আবারও চর্চায় তৃণমূলের তারকা প্রার্থী শতাব্দী রায় (Satabdi Roy)। ঘাসফুল শিবিরের এই তারকা সাংসদের নাম নিকট অতীতে একাধিক বার উঠে এসেছে বিতর্কে। নির্বাচনী প্রচারের সময় বারংবার বিক্ষোভের মুখে পড়ে চর্চায় উঠে এসেছিলেন শতাব্দী। এবার ফের সংবাদ শিরোনামে তিনি। লোকসভা নির্বাচনের আগে প্রচারে বেরিয়ে এক ব্যক্তির উপরে চোটপাট করে আবারো লাইমলাইট কেড়ে নিলেন শতাব্দী।

বুধবার দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে প্রচার শুরু করেছিলেন শতাব্দী। এদিন বালিজুড়ি পঞ্চায়েতের খাগেশ্বর শিব মন্দিরে পুজোও দেন তিনি। পুজো দিয়ে বেরোনোর সময়ই বিপত্তি। এক স্থানীয় ব্যক্তি শতাব্দীকে সরাসরি প্রশ্ন করে বসেন, নিজের লোকসভা কেন্দ্রে তিনি এত বছর ধরে যা যা কাজ করেছেন সেগুলির প্রচার করছেন না কেন?

কিন্তু এই নিরীহ প্রশ্নেই রেগে অগ্নিশর্মা হয়ে গালিগালাজ শুরু করেন শতাব্দী। শুধু তাই নয়, ওই ব্যক্তিকে ‘ইডিয়ট’ বলেও আক্রমণ করে বসেন শতাব্দী রায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই ঘটনার ভিডিও। আর তারপরেই ভোল বদলে ফেলেন শতাব্দী। তিনি বলেন, ওই ব্যক্তিটির সঙ্গে দেখা করে মিটিয়ে নেবেন।

কিছুদিন আগেই নিজের কেন্দ্রে প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখ পড়েছিলেন শতাব্দী রায়। পানীয় জল আর ভালো রাস্তার দাবি জানিয়ে তাঁর গাড়ি আটকে বিক্ষোভ দেখান কিছু গ্রামবাসী। শেষমেষ গাড়িতে বসেই সবার সব অভিযোগ শুনে সাহায্যের আশ্বাস দেন শতাব্দী রায়। কিন্তু পরে ফের ভোল পালটে ফেলেন তিনি। শতাব্দী দাবি করেন, তাঁকে ঘিরে নাকি কোনো বিক্ষোভ হয়ইনি। গ্রামবাসীরা তাঁর কাছে কিছু আবদার করেছিলেন, সেগুলি তিনি রাখার আশ্বাস দিয়েছেন বলে মন্তব্য করেন শতাব্দী। প্রসঙ্গত, বীরভূ লোকসভা কেন্দ্র থেকেই আবারো প্রার্থী হয়েছেন শতাব্দী। এর আগে বিধানসভা নির্বাচনের সময়েও বিক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। এমনকি কর্মীর বাড়িতে গিয়ে খাবার না খাওয়ার অভিযোগেও চর্চায় উঠে এসেছিলেন শতাব্দী রায়।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow