করোনায় প্রয়াত হলেন জনপ্রিয় গায়কের বাবা, শোকের ছায়া শেহগাল পরিবারে

HoopHaap Digital Media

সারা দেশেও সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করেছে করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ। গত বছর করোনাভাইরাস মহামারীটি শুরু হওয়ার পর থেকে এই প্রথম দেশে একদিনে করোনা আক্রান্ত হচ্ছে লক্ষাধিক মানুষ। দিন যত বাড়ছে করোনা সংক্রমণের নিরিখে এটাই ভারতের সর্বাধিক সংক্রমণ বেড়েই চলেছে। বিশেষ করে মুম্বাই।

প্রতিদিন হাজার হাজার মানুষ নিজেদের প্রিয়জনকে হারাচ্ছে কোভিড সংক্রমণের জন্য। দেশে হাহাকার লেগেছে কোভিড কেসে। চিকিৎসার জন্য অনেকে বেড ও পাচ্ছেননা। সাধারণ থেকে তারকা কেউই এই করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা পাচ্ছেননা। করোনার এই কড়াল গ্রাস থেকে ছাড়া পাচ্ছেন না কেউই। মুম্বইয়ে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ৫০ জনের কাছাকাছি সেলেবই। এঁদের মধ্যে অক্ষয় কুমার, রণবীর কাপুর, আমির খান, আলিয়া ভাট, গোবিন্দা, ভিকি কৌশাল রয়েছেন। বলিউডে সেটেই করোনার হানা। ফের পিছিয়ে গিয়েছে কিছু বিগবাজেট ছবির মুক্তি। সিনেমার শ্যুটিং এর কাজ ও বন্ধ হয়ে গিয়েছে।

এবার কোভিডের জন্য পিতৃহারা হলেন বলিউডের প্রথম র‍্যাপার গায়ক বাবা শেহগাল। মঙ্গলবার এই গায়কের বাবা তাঁকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। আর সেই কথা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পেজে জানান গায়ক। “ঠান্ডে ঠান্ডে পানি “র খ্যাত গায়ক নিজের বাবাকে হারিয়ে ভেঙে পড়েছেন। সূত্র থেকে জানা গিয়েছে তিনি করোনাতে আক্রান্ত হয়েছিলেন। এরপর কোভিড চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেলেন। এরপর সোমবার আচমকাই অক্সিজেনের ঘাটতি দেখা যায় আর তারপরই পরদিন সকালে সব শেষ।

বাবার সাথে ছবি দিয়ে গায়ক এক শোক সংবাদ নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন বাবা শেহগাল। লিখলেন, মঙ্গলবার সকালে তাঁর আবা সকলকে ছেড়ে চলে গেলেন। সারা জীবন যুদ্ধ করেছেন। কিন্তু কোভিড হারিয়ে দিল শেষমেশ। এরপর এই খবর প্রকাশ্যে আসতেই শোকপ্রকাশ করেছেন ইন্ডাস্ট্রির সেলেবরা। অভিনেতা অভিষেক বচ্চন লিখেছেন, “পরিবারের জন্য সমবেদনা।” কুবরা শেঠ লিখেছেন, “খুব দুঃখের খবর।” অনুগামীরাও শোকপ্রকাশ করেছেন। সকলে এই গায়ককে মন শক্ত রাখার পরামর্শ দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Baba Sehgal (@babasehgal)

About Author

Leave a Comment