BollywoodHoop Plus

Salman Khan: বক্সঅফিসে সাফল্য পেতে হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করবেন ‘ভাইজান’

বলিউডে ঈদে বক্স অফিসে একচেটিয়া আধিপত্য বিস্তার করেছেন সলমান খান (Salman Khan)। কিন্তু চলতি বছর ঈদে তাঁর কোনো ফিল্ম মুক্তি পাওয়ার কথা এখনও অবধি পাওয়া যায়নি। কিন্তু আগামী বছর ঈদে মুক্তি পেতে চলেছে সলমানের বহুলচর্চিত ফিল্ম ‘কভি ঈদ কভি দিওয়ালি’।

 

View this post on Instagram

 

A post shared by Taran Adarsh (@taranadarsh)

সোমবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh) সোশ্যাল মিডিয়ায় ‘কভি ঈদ কভি দিওয়ালি’-র আগামী বছর রিলিজ করার কথা ঘোষণা করেছেন। ফিল্মটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) ও পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি (Farhad Samji)। তবে এখনও এই ফিল্মের আনুষ্ঠানিক ঘোষণা প্রোডাকশন হাউসের তরফে করা হয়নি। কিন্তু ইতিমধ্যেই সলমানের অনুরাগীদের একাংশ যথেষ্ট খুশি। ‘কভি ঈদ কভি দিওয়ালি’-তে সলমানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে (Puja Hegde)। সলমানের বিপরীতে এই প্রথম অভিনয় করতে চলেছেন পূজা। এর আগে ‘রাধে’ ফিল্মে দিশা পাটানি (Disha Patani)-র বিপরীতে অভিনয় করেছিলেন সলমান।

 

View this post on Instagram

 

A post shared by Pooja Hegde (@hegdepooja)

পঁচিশ বছরের ছোট পূজার সাথে সলমানের জুটিকে ‘ফ্রেশ জুটি’ বলেই উল্লেখ করেছেন সাজিদ। তিনি বলেছেন, অনেকদিন পর বলিউড পেতে চলেছে এক নতুন জুটি। সাজিদের মতে, পূজা এই ফিল্মের জন্য সলমানের বিপরীতে সেরা বাছাই। তিনি এই ফিল্মে ছোট শহরের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন।

তবে ‘কভি ঈদ কভি দিওয়ালি’-তে সলমানের লুকে থাকছে অভিনবত্ব। এই ফিল্মটি সহ প্রযোজনা করছেন সলমান খান, সোহেল খান (Sohail Khan) ও সলমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী (Atul Agnihotri)।

whatsapp logo