BollywoodHoop Plus

Virat-Anushka: বিবাহবার্ষিকীর দিনে বিরাটকে নিয়ে মজা অনুষ্কার!

দেখতে দেখতে পাঁচ বছর কেটে গেল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র তারকাখচিত বিয়ের। একসময় ব্রেক-আপ হয়ে গিয়েছিল তাঁদের। কিন্তু ক্রিকেট ময়দানে বিরাটের খারাপ পারফরম্যান্সের কারণে দর্শকদের একাংশ অনুষ্কাকে দোষারোপ করেছিলেন। সম্পর্ক ভেঙে গেলেও সেই সময় অনুষ্কার পাশে দাঁড়িয়েছিলেন বিরাট। আবারও শুরু হয় তাঁদের সম্পর্কের দ্বিতীয় ইনিংস। এরপরেই ইটালিতে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। তাঁদের জীবনে এসেছে কন্যাসন্তান ভামিকা (Bhamika)। ভামিকার জন্মের পর আবারও ফিল্মের সেটে ফিরেছেন অনুষ্কা। ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ অভিনয় করছেন অনুষ্কা। মহিলা ক্রিকেটারের চরিত্রে অভিনয়ের সময় শিখতে হয়েছে ক্রিকেটের বিভিন্ন মার-প‍্যাঁচ। তা শিখতে বিরাটই সহায়তা করেছেন স্ত্রীকে। শত ব্যস্ততার মাঝেও বিবাহ বার্ষিকীর দিনে যথেষ্ট রোম‍্যান্টিক সময় কাটালেন বিরাট ও অনুষ্কা।

তবে তা সোশ্যাল মিডিয়ায়। বিবাহবার্ষিকী উপলক্ষ্যে নিজেদের একটি ছবি শেয়ার করে বিরাট লিখেছেন, অনুষ্কাকে খুঁজে পেয়েছেন তিনি। কারণ তিনি সৌভাগ্যবান। অনন্তকালের পথে পাঁচ বছর কেটে গেলেও এখনও তাঁর পুরো হৃদয় জুড়ে রয়েছে তাঁর স্ত্রী। বিরাট রোম‍্যান্টিক পোস্ট শেয়ার করলেও মজাদার পোস্ট শেয়ার করেছেন অনুষ্কা। তাঁর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘পরী’-র পোস্টারে ইফ্রিদের পরিবর্তে তিনি এডিট করে জুড়েছেন বিরাটের মুখ। এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, এভাবেই বিরাট সবসময় তাঁর নেপথ্যে থাকবেন। এছাড়াও হাসপাতালের বেডে শুয়ে স্বামীর ঘুমানোর ছবি শেয়ার করেছেন অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

এই ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, বিরাট নাকি ভামিকার জন্মের পর দিন এভাবেই ঘুমাচ্ছিলেন। আরেকটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা যাতে বিরাটের লুক অন্যরকম লাগছে। ছবি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, কোনো একজন লোক। এছাড়াও শেয়ার করেছেন তাঁর কফিমগের ছবি যাতে বিরাটের সাথে দেখা যাচ্ছে তাঁকেও।

ছবি শেয়ার করে বিরাটকে নিয়ে মজা করার পাশাপাশি অনুষ্কা তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন ও জুড়েছেন অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি। এভাবেই জমে গিয়েছে বিরাট ও অনুষ্কার বিবাহবার্ষিকী।