Bengali SerialHoop Plus

Shruti Das: অভিনয়ের সুযোগ না পেলে আগামীতে কি করবেন শ্রুতি!

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকলেও ইদানিং শ্রুতি দাস (Shruti Das)-কে ছোট পর্দা বা বড় পর্দা কোথাও দেখা যাচ্ছে না। নয় মাস হয়ে গেছে ‘দেশের মাটি’-র শেষ সম্প্রচারের। সিরিয়ালের অন্য অভিনেতা-অভিনেত্রীরা অপর প্রজেক্টে কাজ করলেও প্রতিভাশালী অভিনেত্রী শ্রুতির হাতে কাজ নেই। 2019 সালে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ডেবিউ করেছিলেন শ্রুতি। তাঁকে অভিনয়ে নিয়ে এসেছিলেন সাহানা দত্ত (Sahana Dutta)। সেই সময় থেকে বরাবর শ্রুতির অভিনয় প্রশংসিত হলেও বর্তমানে তাঁর হাতে কাজ না থাকা সত্যিই অস্বাভাবিক।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

এমনকি পরিচিত মানুষদের মেসেজ করলে উত্তর পান না শ্রুতি। স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে দীর্ঘদিন সম্পর্কে থাকার কারণে অনেকের ধারণা শ্রুতির কাজের অভাব হবে না। কিন্তু শ্রুতি জানালেন, সিরিয়ালে অভিনয় করতে গেলে চ্যানেলের অনুমতির দরকার হয়। ‘ত্রিনয়নী’ ও ‘দেশের মাটি’-তে নায়িকার চরিত্রে অভিনয় করার পরেও ওয়েব সিরিজ ও সিরিয়ালের অডিশন দিতে গিয়ে বাতিল হয়েছেন শ্রুতি। একটি সিরিয়ালের জন্য কথাবার্তা এগোলেও তাঁর পরিবর্তে অন্য এক অভিনেত্রীকে নায়িকা হিসাবে নেওয়া হয়। ওয়েব সিরিজের ক্ষেত্রে শ্রুতিকে জানানো হয়, ওই কাজটি আপাতত হচ্ছে না।

তবে শ্রুতি সন্দিহান এই বিষয়ে। তিনি জানিয়েছেন, এরপর ওয়েব সিরিজটির শুটিং হচ্ছে দেখলেও তিনি অবাক হবেন না। কিন্তু হার মানেননি শ্রুতি। বর্তমানে হাতে কাজ না থাকায় কাটোয়ার বাড়িতে পরিবারের সাথে সময় কাটাচ্ছেন তিনি। শ্রুতি ঠিক করেছেন কলকাতায় ফিরবেন, তবে অবশ্যই কাজের অফার হাতে নিয়ে। পাশাপাশি শ্রুতি জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে কাজ না পেলে নাচ বা অভিনয় শিখিয়ে নিজের হাতখরচটুকু নিজেই যোগাড় করে নিতে পারবেন তিনি। অনেকের জন্য স্বর্ণেন্দুর কাছে সুপারিশ করলেও নিজের জন্য কখনও কিছুই চাননি শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শ্রুতি মনে করেন, যোগ্যতা থাকলে তিনি নিজেই নিজের কেরিয়ারে এগিয়ে যেতে পারবেন। কিছুদিন আগেই শ্রুতি শুনেছেন, চৌদ্দ-পনের বছর বয়সী নায়িকাদের চাহিদা নাকি বেশি। তিনি নাকি গিন্নি-বান্নি হয়ে গিয়েছেন। শ্রুতি কিন্তু নিজে তা মনে করেন না। তিনি লড়াই চালিয়ে যেতে চান। এই প্রসঙ্গে শ্রুতির প্রতি একটিই কথা বলার রয়েছে। তা হল, বলিউডে ধর্মা প্রোডাকশনসের প্রোজেক্ট থেকে কার্তিক আরিয়ান (Kartik Aryan)-কে বার করে দিয়ে করণ জোহর (Karan Johar) এখন হাত কামড়াচ্ছেন। শ্রুতির কামব্যাক তো হবেই। নতুন রূপে, নতুন সাজে আবারও দর্শকদের মন জয় করবেন তিনি। কারণ “পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত”।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo