BollywoodHoop Plus

Monalisa: স্বল্প বিকিনিতে শরীর ঢাকলেন মোনালিসা, বেসামাল হতেই দেখা গেল গোপন জিনিস

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়,

কখনো শাড়ি পরে কখনো স্বল্প পোশাকে কখনো নেচে বা কখনো শুধুমাত্র ফটো শুট করে, তিনি আপাতত সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরিয়েছেন, এ বিষয়ে কোন সন্দেহ নেই। বর্তমানে শুধু বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ নয় পশ্চিমবঙ্গেও কিন্তু ভোজপুরি নায়িকাদের ভীষণ ভালো ক্রেজ আছে। আর মোনালিসা যেহেতু বাংলা সিনেমায় অভিনয় করেছেন তাহলে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা অনেক বেশি।

সম্প্রতি মোনালিসার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে অভিনেত্রী তার সময় কাটাচ্ছেন। তাকে এমন বল জগতরে দেখে প্রত্যেকেই কিন্তু রীতিমতন পাগল হয়ে গেছে নীল সমুদ্রের জলরাশির সামনে হলুদ বালিয়াড়ির ওপরে তিনি নীল পোশাক পরেই দাঁড়িয়ে আছেন তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। ছবিতে দেওয়ার সাথে সাথেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছেন। হাজার হাজার মানুষ ছবিটিতে লাইক দিয়েছেন, কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়ে গেছে। তবে আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন সুন্দরী মোনালিসাকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক