whatsapp channel

বাবার কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি আজ টলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

পিতৃদিবসে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে স্মৃতিচারণ ও শুভেচ্ছাবার্তায়। পিছিয়ে নেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও। তিনি নিজের বাবার যথেষ্ট কাছের। এদিন তিনি বাবা সহ পরিবারের অন্য সদস্যদের সাথে ছবি শেয়ার করেছেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পিতৃদিবসে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে স্মৃতিচারণ ও শুভেচ্ছাবার্তায়। পিছিয়ে নেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-ও। তিনি নিজের বাবার যথেষ্ট কাছের। এদিন তিনি বাবা সহ পরিবারের অন্য সদস্যদের সাথে ছবি শেয়ার করেছেন। এছাড়াও বাবার সাথে শ্রাবন্তীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে শ্রাবন্তীর বাবা গৌরাঙ্গ চট্টোপাধ্যায় (Gauranga Chatterjee) তুলে ধরেছেন তাঁর মেয়ের আবদারগুলি।

Advertisements

ইন্সটাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, গৌরাঙ্গবাবুর কোলে রয়েছেন ছোট্ট নীল ফ্রক পরা একরত্তি মেয়ে। গৌরাঙ্গবাবুর পরনে সাদা রঙের শার্ট ও কালো ট্রাউজার। ছবিতে উপস্থিত রয়েছেন শ্রাবন্তীর মা, দিদি ও অন্য এক আত্মীয়। মেয়েবেলার এই ছবি শেয়ার করে শ্রাবন্তী বাবাকে জানিয়েছেন পিতৃদিবসের শুভেচ্ছা। ক্যাপশনে জুড়েছেন বিভিন্ন রঙের হার্ট ইমোজি। পিতৃদিবসে ভাইরাল হওয়া ভিডিওতে শ্রাবন্তীর বাবা জানিয়েছেন, তাঁর মেয়ে জড়িয়ে আছে তাঁর জীবনের প্রতিটি অধ্যায়ে। তাঁর কথা থেকেই জানা গেল, শ্রাবন্তী শৈশব থেকেই বাবার ন্যাওটা। ছোটবেলা থেকেই কোথাও যেতে হলে বাবাকে শ্রাবন্তী বলতেন তাঁকে কোলে নিতে। কোমরে ব্যথার কারণে গৌরাঙ্গবাবু মেয়েকে কোলে নিতে পারতেন না। সেই সময় ভাবতেন, কি করে মেয়েকে ভোলাবেন! তিনি বলতেন, সামনের লাইটপোস্ট অবধি হেঁটে গেলে তিনি শ্রাবন্তীকে কোলে নেবেন। এই কথা বলতে মনে কষ্ট হলেও এভাবেই একসময় বাড়ি পৌঁছে যেতেন বাবা ও মেয়ে।

Advertisements

Advertisements

শ্রাবন্তী ও তাঁর দিদি মনে করেন, ঈশ্বরকে তাঁরা সামনে থেকে না দেখলেও তাঁদের মা-বাবাই তাঁদের ভগবান। জীবনের প্রত্যেক চড়াই-উতরাই-এ বাবাকে পাশে পেয়েছেন শ্রাবন্তী। আগামী দিনে তাঁকে দেখা যাবে রাজর্ষি দে (Rajorshee Dey) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে। নিজের অভিনয় জীবনে এই প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

Advertisements

চলতি বছর বর্ষাকালের পর থেকেই শুরু হবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস অবলম্বনে তৈরি এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে এই ফিল্মের শুটিং। ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে।

whatsapp logo
Advertisements