BollywoodHoop Plus

Anisha Padukone: দীপিকার থেকেও বেশি সুন্দরী তাঁর বোন অনিশা পাড়ুকোন!

অধিকাংশ সময়েই তারকাদের ভাই-বোনরা থাকেন স্পটলাইটের আড়ালে। প্রকাশ পাড়ুকোন (Prakash Padukone)-র কন্যা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একসময় জাতীয় স্তরের ব্যাডমিন্টন তারকা হলেও বর্তমানে তিনি বলিউডের খ্যাতনামা অভিনেত্রী। কিন্তু অনেকেই জানেন না তাঁর বোন ও প্রকাশের দ্বিতীয় কন্যা অনিশা পাড়ুকোন (Anisha Padukone)-র কথা।তিনি পেশায় একজন গল্ফ খেলোয়াড় ও ‘লাভ,লাইফ,লাফ ফাউন্ডেশন’-এর সি.ই.ও। এটি মানসিক অবসাদগ্রস্ত মানুষদের জন্য সহায়ক একটি সংস্থা। অনিশা তারকা না হলেও সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। তাঁর পেশাগত কারণেও সহায়তা করে সোশ্যাল মিডিয়া। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত অনিশা শেয়ার করেন ইন্সটাগ্রামে। সম্প্রতি তিনি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন।

মালদ্বীপ থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনিশা। এর মধ্যে একটি ছবিতে তাঁকে দেখা গিয়েছে মালদ্বীপের সি-বিচের রাস্তায়। পরনে রয়েছে টি-শার্ট ও শর্টস। চোখে সানগ্লাস। এরপরেই লাইফ জ্যাকেট পরে মাঝসমুদ্রে সাঁতার কাটার ছবি শেয়ার করেছেন অনিশা। রয়েছে সাদা লেসের কারুকার্য করা থ্রি-কোয়ার্টার স্লিভ জাম্পস্যুট পরা ছবিও। তবে কোনো ছবিতেই মেকআপ করেননি অনিশা। শর্ট হেয়ার অধিকাংশ সময়েই ছেড়ে রেখেছেন তিনি। তবে বোধ হয় সাদা রঙ অনিশার বিশেষ প্রিয়।

কারণ সাদা রঙের হাকোবা ড্রেসে তাঁকে দেখা যাচ্ছে একটি ইয়টে বসে থাকতে। চোখে রয়েছে সানগ্লাস। মালদ্বীপের সমুদ্রে সাদা-কালো প্রিন্টেড সুইমসুটেও নজর কেড়েছেন অনিশা। মালদ্বীপের স্মৃতিকে মনে রেখে ককটেলে চুমুক দিতেও ভোলেননি তিনি। হর্ষদীপ কৌর (Harshadeep Kaur) অনিশার নো মেকআপ লুকের প্রশংসা করেছেন। এর আগে ভুটানে বেড়াতে গিয়েছিলেন অনিশা। সেখান থেকেও প্রচুর ছবি শেয়ার করেছিলেন তিনি।

তবে করোনাকালে বাড়িতে বসে না থেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের কাজ করতেন অনিশা। নেটিজেনদের একাংশ তা পছন্দ করতেন। বর্তমানে শুধুমাত্র খেলা ও ফাউন্ডেশনের কাজেই মনোনিবেশ করেছেন তিনি। অনেকেই অনিশার ছবিগুলির কমেন্ট বক্সে জানিয়েছেন, তাঁরা অনিশার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ভিডিওগুলি মিস করছেন।

whatsapp logo