whatsapp channel

Yash Dasgupta: ‘প্রধান’- এর থেকে ‘চেঙ্গিস’-এর সাফল্য পাওয়া বেশি জরুরি’, দেবকে নিয়ে বিষ্ফোরক যশ

টলিউড ইন্ডাস্ট্রিতে বন্ধুত্বও যেমন রয়েছে তেমন তলে তলে রেষারেষিও কম নেই। অভিনেতা অভিনেত্রীদের কেউ কেউ সরাসরি একে অপরের ব্যাপারে মুখ খোলেন, আবার কেউ কেউ নিজের মতো করেই থেকে যান ইন্ডাস্ট্রিতে।…

Avatar

Nirajana Nag

টলিউড ইন্ডাস্ট্রিতে বন্ধুত্বও যেমন রয়েছে তেমন তলে তলে রেষারেষিও কম নেই। অভিনেতা অভিনেত্রীদের কেউ কেউ সরাসরি একে অপরের ব্যাপারে মুখ খোলেন, আবার কেউ কেউ নিজের মতো করেই থেকে যান ইন্ডাস্ট্রিতে। বর্তমানে টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা হলেন দেব (Dev) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। একজন ইন্ডাস্ট্রির অন্যতম সফল নায়ক, অন্যজনের ছবি তেমন ব্যবসা করতে না পারলেও জনপ্রিয়তা কম নেই। এবার দেবের সিনেমা পছন্দ নিয়ে মুখ খুললেন যশ। (Yash Dasgupta)। একজন ইন্ডাস্ট্রির অন্যতম সফল নায়ক, অন্যজনের ছবি তেমন ব্যবসা করতে না পারলেও জনপ্রিয়তা কম নেই। এবার দেবের সিনেমা পছন্দ নিয়ে মুখ খুললেন যশ।

এক সাক্ষাৎকারে অভিনেতাকে বলতে শোনা যায়, দেব কী বলবেন তিনি জানেন না, তবে তাঁর মতে দেবের অনেক আগে থেকেই দুই ধরণের ছবিই করা উচিত ছিল। এখন নাকি টলিউডের বিভিন্ন পার্টিতে দেবকে ‘পাগলু’ নাচ নাচতে বললে নাকি তিনি রেগে যান। কোনো রকম রাখঢাক না করেই যশ বলেন, তিনি খুব ভালো ভাবেই জানেন যে ফ্যান ক্লাবে গুলির মধ্যে ঝামেলা বাঁধতে পারে। তবে তাঁর মতে, ইন্ডাস্ট্রির ভালোর জন্য ‘চেঙ্গিস’ সাফল্য পাওয়া বেশি জরুরি।

Yash Dasgupta: 'প্রধান'- এর থেকে 'চেঙ্গিস'-এর সাফল্য পাওয়া বেশি জরুরি', দেবকে নিয়ে বিষ্ফোরক যশ

দেব এবং জিতের ব্যাপারে যশ বলেন, জিৎদা অনেক সিনিয়র। জিতের লাইফস্টাইলটা খুব ভালো লাগে তাঁর। ইন্ডাস্ট্রিতে খুব বেশি যুক্ত থাকেন না তিনি, নিজের মতো থাকতে ভালোবাসেন, কমার্শিয়াল ছবিকে একা টেনে নিয়ে যাচ্ছেন। অন্যদিকে দেব আবার উলটো। ইন্ডাস্ট্রির সঙ্গে খুব বেশি করে যুক্ত তিনি। সহ অভিনেতাদের অনেক সাহায্য করেন। আবার তাঁকে ভুল বোঝানোও সহজ। তাঁর মতে, দেবের মতো অভিনেতারা যেহেতু ইন্ডাস্ট্রির পথপ্রদর্শক, তাই কমার্শিয়াল ছবি নিয়ে আরো আগে ফেরা উচিত ছিল তাঁর। তবে পাশ থেকে যদি কেউ কানে ভুল কথা তুলতে থাকে, তাহলে মন পরিবর্তন হওয়া স্বাভাবিক।

Yash Dasgupta: 'প্রধান'- এর থেকে 'চেঙ্গিস'-এর সাফল্য পাওয়া বেশি জরুরি', দেবকে নিয়ে বিষ্ফোরক যশ

যশ বলেন, কমার্শিয়াল ছবি যেমন আছে, তেমন ভালো আর্বান ছবিও আছে। দুটোই দেখো, কিন্তু একটাকে ভালো বলতে গিয়ে আরেকটাকে খারাপ বলা উচিত নয়। একে অপরকে টেনে নামাতে গিয়ে কেউই আগে যেতে পারছে না। যশের স্পষ্ট কথা, এখনও অনেকে ইন্ডাস্ট্রিতে জিতের সিনেমা, পোশাক নিয়ে খিল্লি করেন। কিন্তু তাঁর মতে, হিরো এমনি হওয়া উচিত। একা একটা মানুষ চেষ্টা করে যাচ্ছে, পাশে কেউ নেই। যশ বলেন, অনেকেই নিজেদের ছবির ধরণ বদলে ফেলেছেন। ডাল ভাত যেমন ভালো, বিরিয়ানিও তেমনি সুস্বাদু। ঠিক তেমনি আর্বান ছবি ভালো মানেই কমার্শিয়াল ছবিও কিন্তু খারাপ নয়, বক্তব্য যশের।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই