BollywoodHoop Plus

Kangana-Jaya: দেখেও না দেখার ভান! কঙ্গনা রাণাওয়াতকে এড়িয়ে গেলেন জয়া বচ্চন

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বরাবর বিতর্কিত। জয়া বচ্চন (Jaya Bachchan) কখন, কি ধরনের মুডে থাকেন, তা বোঝা যায় না। সম্প্রতি তাঁরা দুজনেই ছেয়ে রয়েছেন মিডিয়ায়। সৌজন্যে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত ফিল্ম ‘উঁচাই’-এর প্রিমিয়ার। এই প্রিমিয়ারের মুখরোচক কাহিনী বর্তমানে বলিউডের অন্দরে পরিবেশিত হচ্ছে।

এদিন সন্ধ্যায় ‘উঁচাই’-এর তারকাখচিত প্রিমিয়ারে উপস্থিত ছিলেন জয়া, কঙ্গনা দুজনেই। এছাড়াও উপস্থিত ছিলেন বোমান ইরানি (Boman Irani), অনুপম খের (Anupam Kher), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), সলমান খান (Salman Khan), অভিষেক বচ্চন (Abhishek Bachchan), অক্ষয়কুমার (Akshay Kumar), টাইগার শ্রফ (Tiger Shroff), শেহনাজ গিল (Shehnaaz Gill), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi), মণীশ পল (Maniesh Paul) প্রমুখ। ‘উঁচাই’-এর প্রিমিয়ার থেকে একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও একটি ভিডিওর অন্যরকম ব্যাখ্যা করে চলেছেন সকলে।

প্রকৃতপক্ষে, ওই ভিডিওতে দেখা গিয়েছে কঙ্গনা উপস্থিত রয়েছেন ‘উঁচাই’-এর প্রিমিয়ারে। এই সময় সেখানে আসেন জয়া। অনুপম মজা করে তাঁকে মাথা ঝুঁকিয়ে স্বাগত জানালে জয়া হেসে ফেলেন। অপরদিকে কঙ্গনাও হেসে জয়াকে ‘হাই’ বললে অমিতাভ-জায়া সামান্য হাত জোড় করে ‘নমস্তে’ জানিয়ে দায় সারেন। এরপরেই বোমান ইরানি, অভিষেক বচ্চনদের সাথে কথোপকথনে ব্যস্ত হয়ে পড়েন তিনি। কঙ্গনা একটু গম্ভীর হয়ে ওই স্থানেই দাঁড়িয়েছিলেন। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই মনে করতে শুরু করেছেন কঙ্গনাকে এড়িয়ে গিয়েছেন জয়া। কিন্তু আদতে তা নয়। সকলেই বলিউডের কূশীলব হলেও একে অপরের সাথে সৌজন্য বজায় রাখেন। জয়া একটু রক্ষণশীল। তিনি হয়তো ভেবেছিলেন, কঙ্গনা তাঁকে ‘নমস্তে’ জানাবেন। তবে ‘হাই’ বা ‘হ্যালো’ বলার মধ্যেও ভুল কিছু নেই। কিন্তু জয়া কঙ্গনাকে এড়িয়ে যাননি। তিনি ‘নমস্তে’ জানিয়েছেন।

‘উঁচাই’-এর মাধ্যমে আবারও পরিচালক হিসাবে কামব্যাক করলেন সুরজ বরজাতিয়া (Sooraj Barjatya)। পরিচালক হিসাবে এটি তাঁর সপ্তম ফিল্ম। এই ফিল্মের কাহিনীর কেন্দ্রে রয়েছেন চার বর্ষীয়ান বন্ধু যাঁরা জীবন সায়াহ্নে এসে পরিকল্পনা করে এভারেস্ট শৃঙ্গ জয়ের। কিন্তু তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়। বাকি তিন বন্ধু এভারেস্টের জয়ের পর শৃঙ্গে ছড়িয়ে দেন মৃত বন্ধুর চিতাভস্ম। চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি ও ড্যানি ডেনজোংপা (Danny Denzongpa)। আগামী 11 ই নভেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘উঁচাই’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)