Hoop VideoHoop Viral

VIRAL: ভরা মঞ্চে অন্য স্টাইলে নেচে ঝড় তুললেন মনিকা চৌধুরী, দেখুন দরজা বন্ধ করে

হরিয়ানভি নৃত্যশিল্পীদের মধ্যে ইদানিং অনেকেই বিখ্যাত হয়ে উঠেছেন। সপনা চৌধুরী (Sapna Choudhary)-র সমকক্ষ না হলেও এই নৃত্যশিল্পীদের উপার্জন শো প্রতি দুই থেকে তিন লক্ষ টাকা। খোলামেলা ডিজাইনের সালোয়ার-কামিজ পরে পুরুষ দর্শকদের সামনে নাচতে আপত্তি নেই তাঁদের। তালিকায় রয়েছেন হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পী মনিকা চৌধুরী (Monica Choudhury)-ও। ‘তশন হরিয়ানভি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে 2019 সালের 16 ই অক্টোবর প্রোমোট করা হয়েছিল মনিকার নাচের ভিডিও। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। এখনও অবধি ডান্স ভিডিওটির ভিউ সাড়ে পাঁচ লক্ষ অতিক্রম করেছে।

ডান্স ভিডিওতে ‘বন্দুক চালেগি’ গানের সাথে নেচেছেন মনিকা। তাঁর পরনে রয়েছে পার্পল রঙের সালোয়ার-কামিজ। টাইট সালোয়ার-কামিজের নেকলাইন সামান্য ডিপ। পাতিয়ালা সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। একটি খোলা মঞ্চে নৃত্য পরিবেশন করছেন মনিকা। ভিডিওর শুরুতেই তাঁকে দেখা যাচ্ছে মঞ্চের উপর একটি সরু পোলের মাধ্যমে পোল ডান্সের ভঙ্গিতে চিৎ হয়ে শুয়ে পড়তে। এই কারণে তাঁর ক্লিভেজ শো-অফ হয়েছে। নিজের নেকলাইনের ভিতর হাত ঢুকিয়ে পুরুষদের আকর্ষণ করতে চেয়েছেন মনিকা। বাদ যায়নি বুটি ডান্স। পাশাপাশি বলিউডের ডান্স ফর্ম মেশানোর চেষ্টা করেছেন মনিকা।

‘বন্দুক’-এর ভঙ্গিতে হাতের মুদ্রা বানালেও অশালীন স্টেপ পারফর্ম করেন মনিকা। তাঁর নাচে অবশ্য রাগনী নৃত্যশৈলী বোঝা যায়নি। সামান্য ঠুমকা দেওয়ার চেষ্টা করলেও লাফঝাঁপই বেশি চোখে পড়েছে। একসময় উর্ধ্বাঙ্গ নাচাতে শুরু করেন মনিকা। মঞ্চের সামনে এসে তাঁকে একজন পুরুষ দর্শক টাকা দিয়ে যান।

মঞ্চের উপরেও বসেছিলেন কয়েকজন পুরুষ। তাঁদের সামনে গিয়ে বসে পড়েন মনিকা। অঙ্গ-ভঙ্গির মাধ্যমে ওই পুরুষদের কাছ থেকে কিছু টাকা আদায় করেন তিনি। পুরুষ দর্শকদের একাংশকে দেখা গেল মনিকার দিকে ফ্লাইং কিস ছুঁড়তে। একজন পুরুষ মঞ্চের উপর উঠে তাঁকে কিছু টাকা দেন। এইভাবেই একসময় শেষ হয় মনিকার নাচ।

Related Articles