whatsapp channel

Monami Ghosh: শাড়ি ছেড়ে মিনি ড্রেস, ‘ব্ল্যাক কুইন’ মনামীকে দেখে বাড়বে বুকের ধুকপুক

নেট পাড়ায় এক নাগাড়ে লাইমলাইটের মধ্যমণি হয়ে রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। সোশ্যাল মিডিয়ায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নেট পাড়ায় এক নাগাড়ে লাইমলাইটের মধ্যমণি হয়ে রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। দীর্ঘদিন হয়ে গেল টেলিভিশনে কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে খ্যাতিতে এতটুকু ভাঁটা পড়েনি তাঁর। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে মনামীর। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হা পিত্যেশ করে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

Advertisements

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। নৃত্যশিল্পী হিসেবে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন মনামী। স্টার জলসার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

Advertisements

Monami Ghosh: শাড়ি ছেড়ে মিনি ড্রেস, 'ব্ল্যাক কুইন' মনামীকে দেখে বাড়বে বুকের ধুকপুক

Advertisements

তবে সোশ্যাল মিডিয়ায় আলাদাই জনপ্রিয়তা রয়েছে মনামীর। সেখানে ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। কিছুদিন আগেই বিকিনি পরে একটি রিল ভিডিও শেয়ার করে পুরুষ ভক্তদের রাতের ঘুম উড়িয়ে ছেড়েছিলেন মনামী। নেট পাড়ায় অলিখিত টক্কর শুরু হয়ে গিয়েছিল।

Advertisements

কিন্তু মনামীর থামার নাম নেই। এবার কালো শর্ট ড্রেসে দেখা গেল অভিনেত্রীকে। সরু স্ট্র্যাপ, ডিপ নেক লাইনের পোশাকে কোনো রকমে ঢাকা পড়ছে গোপনাঙ্গ। খোলা চুল, গোলাপী ঠোঁট, বিনা মেকআপেই পারদ চড়াচ্ছেন তিনি। মনামীর ব্যাকগ্রাউন্ডে স্পষ্ট সমুদ্র সৈকত। বোঝাই যাচ্ছে, ভ্যাকেশনে গিয়েই ছবিগুলি তুলেছেন মনামী। যদিও ছবিগুলি নতুন নাকি পুরনো তা অবশ্য জানা যায়নি। নেটিজেনরাও মুগ্ধ মনামীর সৌন্দর্যে। একজন লিখেছেন, দারুণ সুন্দর আর অনেক মিষ্টি লাগছে। আরেকজন লিখেছেন, ব্ল্যাক কুইন। কারোর মতে আবার মনামীকে শাড়িতেই বেশি ভালো লাগে। প্রসঙ্গত, আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে মনামী কে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই