whatsapp channel

Swastika Dutta: অন্তর্বাস পরে উষ্ণ ছবি শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা, দেখে ঘুম উড়ল ভক্তদের

ব্রেক-আপ পরবর্তী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) যেন অনেক বেশি খোলামেলা। তিনি বর্তমানে নিজেকে সময় দিতে শিখে গিয়েছেন। স্বস্তিকা জানিয়েছেন, শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র সাথে সম্পর্কে থাকাকালীন নিজের সঠিক যত্ন নিতেন…

Avatar

Nilanjana Pande

ব্রেক-আপ পরবর্তী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) যেন অনেক বেশি খোলামেলা। তিনি বর্তমানে নিজেকে সময় দিতে শিখে গিয়েছেন। স্বস্তিকা জানিয়েছেন, শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র সাথে সম্পর্কে থাকাকালীন নিজের সঠিক যত্ন নিতেন না তিনি। দীর্ঘদিন পর অবশেষে নিজের জন্য একটু সময় বার করেছেন স্বস্তিকা। ইদানিং খোলামেলা পোশাকে ফটোশুট করে সমালোচিত হলেও তা পাত্তা দেন না তিনি। সম্প্রতি স্বস্তিকা ইন্সটাগ্রামে আরও একটি ছবি শেয়ার করেছেন।

এই ছবিটি সাদা-কালো। ছবিতে স্বস্তিকার পরনে রয়েছে একটি স্পোর্টস ব্রা। আয়নার দিকে পিছন ফিরে ছবি তুলেছেন তিনি। ফলে ব্রায়ের ফিতে সামান্য বোঝা যাচ্ছে। স্পোর্টস ব্রায়ের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। আয়নায় ধরা পড়েছে তাঁর কার্ভি ফিগার। চুলে পনিটেল বেঁধেছেন স্বস্তিকা। পনিটেলটি কাঁধের উপর দিয়ে সামনে নিয়ে এসেছেন তিনি। কোনো মেকআপ করেননি স্বস্তিকা। দুই কানে রয়েছে ছোট্ট ইয়ারিং। ছবিটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রাঘব সেহগল (Raghav Sehgal)-এর গাওয়া ‘পেহেলি পেহেলি বার বলিয়ে’ গানটি ব্যবহার করেছেন স্বস্তিকা। ছবিটি তুলেছেন সৌরভ বসু (Saurabh Basu)।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বস্তিকা জানিয়েছেন, শোভনের সাথে সম্পর্কে একশো শতাংশ দিয়েছিলেন তিনি। তাঁর কাছে একটি সম্পর্কে সততাই শেষ কথা বলে জানিয়েছেন স্বস্তিকা। তবে শোভনের সাথে সম্পর্কে যথেষ্ট সিরিয়াস ছিলেন তিনি। তবু স্বস্তিকার মনে হয়, নিজেকে বোঝার জন্য ব্রেক-আপের প্রয়োজন ছিল তাঁর।

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় অভিনয় করছেন স্বস্তিকা। খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যাবে এই ধারাবাহিকটি। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে স্বস্তিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo